সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জমে উঠেছে চুনারুঘাটে উপ নির্বাচন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৯ ডিসেম্বর, ২০১৪

চুনারুঘাট(হবিগঞ্জ)প্রতিনিধি: জমে উঠেছে চুনারুঘাট পৌরসভার উপনির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে প্রচার-প্রচারণা, মিছিল-মিটিং, গণসংযোগে মুখরিত পৌর শহর। পোস্টার, লিফলেট, ব্যানারে ছেয়ে গেছে শহরের সর্বত্র।

প্রতীক বরাদ্দ পাওয়ার পরপরই কর্মী-সমর্থকদের নিয়ে কোমড় বেঁধে মাঠে নেমেছেন প্রার্থীরা। শহরের পাড়া-মহল্লায় প্রতিদিন কনকনে শীত আর ঘন কুয়াশা উপেক্ষা করে প্রার্থীরা ভোটারদের বাসাবাড়িতে গিয়ে তাদের মন জয়ের চেষ্টা করে ভোটপ্রার্থনা করছেন।

মাত্র ১ বছর চার মাসমেয়াদি এ পৌর উপনির্বাচনকে নিয়ে সারা শহরে বিরাজ করছে নির্বাচনী হাওয়া। নির্বাচনকে সামনে রেখে দিন যতই এগিয়ে আসছে নির্বাচনী তাপমাত্রা ততই বাড়ছে।

স্বল্পমেয়াদি নির্বাচন হলেও এটি উভয় রাজনৈতিক দলের জন্য এখন প্রেস্টিজ ইস্যু হয়ে দাঁড়িয়েছে।

বিএনপি চাইছে তাদের মেয়র পদটি ধরে রাখতে। অন্যদিকে আওয়ামী লীগ চাইছে মরণ কামড় দিয়ে হলেও নিজেদের দখলে নিতে।

সাধারণ ভোটারদের মতে স্থানীয় নির্বাচন হওয়ায় নিজের পছন্দের আর আঞ্চলিকতাকেই প্রাধান্য দিচ্ছেন ভোটাররা।

তবে নির্বাচনে সাতজন প্রার্থী মনোনয়ন দাখিল করলে যাচাই-বাছাইয়ে সাতজনকেই বৈধ ঘোষণা করেন রিটার্নিং অফিসার।

পরে প্রার্থী সাংবাদিক জামাল হোসেন লিটন তার প্রার্থিতা প্রত্যাহার করে নেয়ায় মূল প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন ছয় প্রার্থী।

তারা হলেন- নাজিম উদ্দিন শামসু (তালা), সাইফুল আলম রুবেল (চশমা), আফসার মিয়া চৌধুরী (আনারস), জিল্লুল কাদির লস্কর (কাপ-পিরিচ), আবদুল্লা আল মামুন (মাইক), এসকে ইফতেখারুল গনি খায়রু (দোয়াত-কলম)।

২৩ ডিসেম্বর এ পৌরসভার উপনির্বাচন অনুষ্ঠিত হবে। পৌরসভায় ভোটার রয়েছে ১১ হাজার ১২৫।

উল্লেখ্য, চুনারুঘাট উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক ও মেয়র মোহাম্মদ আলী ১০ অক্টোবর মৃত্যুবরণ করলে এ পৌরসভার মেয়র পদ শূন্য হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!