বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাই’র বুল্লা ইউনিয়নবাসী নৌকায় ভোট দিতে একজোট

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টার :

নৌকা প্রতীকে ভোট দিয়ে অ্যাডভোকেট মোঃ আবু জাহিরকে চতুর্থবার সংসদ সদস্য নির্বাচনের প্রত্যয় ব্যক্ত করেছেন লাখাই উপজেলার বুল্লা ইউনিয়নবাসী।
বুধবার ইউনিয়নের দুটি স্থানে নির্বাচনী সভায় তাঁরা এই ওয়াদা করেন।

বক্তারা বলেন, বুল্লা ইউনিয়নসহ লাখাই উপজেলা এক সময় অনেক অবহেলিত ছিল। শিক্ষা, চিকিৎসা ও যোগাযোগ থেকে বিচ্ছিন্ন ছিল। কিন্তু গত ১৫ বছরে এসব সমস্যা দূর হয়ে গেছে। এখন হাওরের মাঝখানেও চারতলা শিক্ষা প্রতিষ্ঠান আছে। প্রত্যেকটি ইউনিয়নে বহুতল হাসপাতাল। অস্বচ্ছল লোকজন মাসে মাসে বিভিন্ন প্রকল্পের ভাতা পাচ্ছেন। সিলেট থেকে ঢাকা যোগাযোগের জনপ্রিয় সড়ক লাখাই উপজেলার উপর দিয়ে গেছে।

এসব উন্নয়ন সম্ভব হয়েছে অ্যাডভোকেট মোঃ আবু জাহিরের দুরদর্শী নেতৃত্বের কারণে। তিনি পিছিয়ে থাকা লাখাই উপজেলাকে আলোকিত করেছেন। সামনের দিনে আমরা এর ধারা অব্যাহত রাখতে চাই।

এমপি আবু জাহির এর নৌকা প্রতীক সমর্থন করে বুল্লা ইউনিয়নের দুটি স্থানে আয়োজিত পৃথক নির্বাচনী সভায় প্রায় পাঁচ হাজার মানুষে শ্লোগান তুলেছেন। এ সময় অপপ্রচার থেকে দূরে থেকে ইউনিয়নের লোকজন ঐক্যবদ্ধভাবে উৎসবমুখর পরিবেশে নৌকা প্রতীকে ভোট দেওয়ার ওয়াদা করেছেন।
বক্তারা আরও বলেন, এমপি আবু জাহির মন্ত্রী না হয়েও অবিশ্বাস্য উন্নয়ন কাজ করেছেন। এর নিদর্শন হল শেখ হাসিনা মেডিকেল কলেজ ও কৃষি বিশ্ববিদ্যালয়। হবিগঞ্জ জেলাকে এগিয়ে নিতে তাঁর মাধ্যমে পাওয়া এই দুই প্রতিষ্ঠান আজীবন ভূমিকা পালন করবে।

সভাগুলোতে প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, আপনারা ভোট দিয়ে আমাকে তিনবার নির্বাচিত করেছেন। এই ১৫ বছর দিনরাত আপনাদের কাজে নিযুক্ত থেকেছি। নিজের পরিবার ও জীবনকে সময় দিতে পারিনি। আর আপনাদের জন্য কি করেছি তা সবার চোখের সামনে। লাখাই উপজেলাকে নিয়ে আমার আরও অনেক স্বপ্ন। আগামীতে নির্বাচিত হলে সেগুলো বাস্তবায়ন করব।
এ সময় সভায় উপস্থিত লোকজন কড়তালি দিয়ে তঁার বক্তব্যেকে সমর্থন করেন এবং আগামী ৭ জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচনে আবার নৌকা প্রতিককে বিপুল ভোটে জয়যুক্ত করার প্রত্যয় নেন।

আরও বক্তব্য রাখেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, বুল্লা ইউপির সাবেক চেয়ারম্যান শেখ মুক্তার হোসেন বেনু, বর্তমান চেয়াম্যান অ্যাডভোকেট খোকন গোপ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এমএ মতিন, শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, সাংগঠনিক সম্পাদক রাসেল আহমেদ, অ্যাডভোকেট মাহফুজ মিয়া, উপজেলা যুবলীগের সভাপতি ইকরামুল মজিদ চৌধুরী শাকীল, আওয়ামী লীগ নেতা হাজী জানে আলম প্রমুখ।

পৃথক সভায় সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহাবুদ্দিন মিয়া, শেখ মুক্তার হোসেন বেনু। সঞ্চালনায় ছিলেন আব্দুর রহমান ও মিজু মিয়া মেম্বার। বক্তব্য রাখেন ইউপি সদস্য, সবুজ মিয়া, নুরুজ তালুকদার, ফরহাদ মিয়া, কাশেম মিয়া, লিটন দাশ, এয়ার হোসেন, সোহাগ তালুকদার প্রমুখ।

পৃথক দুটি নির্বাচনী সভায় আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ প্রায় ৫ হাজার মানুষের উপস্থিতি ছিল। লোকজন বিভিন্ন রঙের নৌকা প্রতীক হাতে নিয়ে মিছিল সহকারে সভাস্থলে এসে উপস্থিত হন। সবাই ৭ জানুয়ারির নির্বাচনে ভোট উৎসব করার অঙ্গীকার ব্যক্ত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!