বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে পাউবোর কাবিটা প্রকল্প বাস্তবায়ন ও মনিটরিং কমিটির সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১ জানুয়ারী, ২০২৪

বাহার উদ্দিন, লাখাই থেকে :

হবিগঞ্জের লাখাইয়ে পানি উন্নয়ন বোর্ডের কাবিটা প্রকল্প বাস্তবায়ন ও মনিটরিং কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(১ জানুয়ারী/২০২৪)উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে দুপুর বেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) ও পাউবোর কাবিটা প্রকল্প বাস্তবায়ন ও মনিটরিং কমিটির সভাপতি নাহিদা সুলতানা এর সভাপতিত্বে ও প্রকল্প বাস্তবায়ন ও মনিটরিং কমিটির সদস্য সচিব ও পানি উন্নয়ন বোর্ড,হবিগঞ্জ এর উপসহকারী প্রকৌশলী আকরাম হোসাইন এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

সভায় লাখাইয়ের বাঁধ মেরামত এবং নদী/খাল পুনঃ খনন স্কীমের আওতায় ২০২৩-২০২৪ অর্থ বছরের প্রস্তাবনা,লাখাইর হাওরাঞ্চলে জলাবদ্ধতা,জলাবদ্ধতা নিরসনে করনীয়, খোয়াই নদীর বাঁধের লাখাই অংশের বাঁধ পুনরাকৃতিকরন,আগাম বন্যা থেকে হাওরের ফসল রক্ষা সহ বিভিন্ন বিষয়ে আলোকপাত করেন কমিটির উপদেষ্টা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মাহমুদুল হাসান মিজান,স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর( এল,জি,ই,ডি) এর উপজেলা প্রকৌশলী আখতার হোসেন,৬ নম্বর বুল্লা ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান এডভোকেট খোকন চন্দ্র গোপ, থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) এর প্রতিনিধি উপপরিদর্শক( এস,আই)মৃদুল কান্তি ভৌমিক, গণমাধ্যম প্রতিনিধি ও লাখাই প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক মোঃ বাহার উদ্দিন,রত্না রানী রায় প্রমূখ।

সভায় লাখাইয়ের হাওরাঞ্চলে জলাবদ্ধতা নিরসনে ও আগাম বন্যার হাত থেকে ফসল রক্ষায় ধলেশ্বরী -১ ও ধলেশ্বরী -২ অংশে নদী খননের উদ্যোগ গ্রহণের উপর গুরুত্বারোপ করা হয়। তাছাড়া লাখাই ইউনিয়নের কাঁচকির ঢালা বাঁধসহ বিভিন্ন হাওর রক্ষা বাঁধ নির্মানের জন্য সরজমিন পরিদর্শন পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য প্রস্তাবনা প্রেরনের বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!