শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নূরপুর ইউনিয়নের পুরাসুন্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আওয়ামীলীগের কেন্দ্র কমিটি গঠন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার :

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে পুরাসুন্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্র কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার পুরাসুন্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ ফজল মিয়ার সভাপতিত্বে ও ৭নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মিয়ার পরিচালনায় এক সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মোঃ ইউসুফ উল্লাহ,যুগ্ম-সাধারন সম্পাদক জামাল আহমেদ দুলাল, সাংগঠনিক সম্পাদক ফখরুল হামিদ,উপজেলা আওয়ামী লীগের সদস্য শাহজাহান তালুকদার, নূরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইসহাক আলী সেবন,সহ-সভাপতি কবির মিয়া, ইউনিয়ন মহিলা লীগের সভাপতি মোছাঃ রাবেয়া বেগম, উপজেলা যুবলীগ নেতা সুয়েব, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ওয়ালিদুর রহমান শিমুল, ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আঃ হান্নান, সেচ্ছাসেব লীগের সাধারণ সম্পাদক মোবারক হোসাইন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ সোহানুর রহমান সোহান, সিনিয়র সহ-সভাপতি সাজু ও ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল প্রমূখ।

সভায় সর্ব সম্মতিক্রমে শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য খাদেম জিলু শাহ্ কে আহব্বায়ক, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মোঃ সারাজ মিয়া কে সদস্য সচিব ও মোঃ সফর আলীকে যুগ্ম আহব্বায়ক করে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এডভোকেট মোঃ আবু জাহিরের নির্বাচন পরিচালনার জন্য নূরপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের পুরাসুন্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্র কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!