শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে বিএনপি ও পুলিশের সংঘর্ষে ৯০ জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জ শহরের শায়েস্তানগরে বিএনপি ও পুলিশের মধ্যে সংঘর্ষের ঘটনায় জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সৈয়দ মুশফিক আহমেদকে প্রধান আসামী করে ৪০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত নামা আরও অর্ধশতাধিক বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

সোমবার রাতে হবিগঞ্জ সদর থানার এসআই জয়পাল বাদী হয়ে পুলিশ এ্যাসল্ট ও বিস্ফোরক আইনে এই মামলা দায়ের করা হয়।

হবিগঞ্জ সদর থানার ওসি অজয় চন্দ্র দেব এই তথ্য নিশ্চিত করেন। এছাড়াও মামলায় জেলা যুবদলের সদস্য সচিব শফিকুর রহমান সিতু ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জিল্লুর রহমানকে আসামী করা হয়েছে।

এদিকে, সংঘর্ষের সময় আহত দুই সাংবাদিকের মাঝে মাই টিভির হবিগঞ্জ জেলা প্রতিনিধি নিরঞ্জন গোস্বামী শুভর চোখে গুরুতর জখম হয়েছে। সে ঢাকার ইসলামিয়া চক্ষু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ১ সপ্তাহ পর তার চোখের অপারেশন হবে। আহত অপর সাংবাদিক দেশ টিভির জেলা প্রতিনিধি আমির হামজার অবস্থা আশংকামুক্ত। দুই সাংবাদিক আহত হওয়ার ঘটনায় রবিবার রাতে হবিগঞ্জ প্রেসক্লাবে এক জরুরী সভায় এই ঘটনায় উদ্বেগ প্রকাশ করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার দুপুরে আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে মানবাধিকার, আইনের শাসন ও ন্যায়বিচারের দাবিতে শায়েস্তানগর এলাকায় মানববন্ধন করছিলেন বিএনপি নেতারা। এসময় পুলিশ বাধা দিলে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশ সদস্যদের সংঘর্ষ হয়। বেশ কিছুক্ষণ ধরে চলে ধাওয়া-পাল্টা ধাওয়া।

এ সময় বিএনপি নেতাকর্মীরা একদিক থেকে ইটপাটকেল ছুড়লে পুলিশ পাল্টা টিয়ারশেল ছোড়ে। এতে দেশ টিভির জেলা প্রতিনিধি আমীর হামজা ও মাইটিভির জেলা প্রতিনিধি নিরঞ্জন গোস্বামী শুভ এবং ৬ জন পুলিশসদস্যসহ অন্তত ৫০ জন আহত হন। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ২৬৯ রাউন্ড বুলেট ও ২৯ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!