শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে অবৈধ দখলে থাকা ভূমি উদ্ধারে প্রশাসনের অভিযান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩

লাখাই প্রতিনিধি :

হবিগঞ্জের লাখাইয়ে অবৈধ দখলে থাকা ভূমি উদ্ধার অভিযানে উপজেলা প্রশাসন।

সোমবার (১১ ডিসেম্বর) বিকালে উপজেলার লাখাই ইউনিয়নের লাখাই বাজারের অবৈধ দখলে থাকা সরকারি খাস ভূমি পরিদর্শনে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউ,এন,ও) নাহিদা সুলতানা। এসময় সঙ্গে ছিলেন উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) মাসুদুর রহমান, কাননগো,ও সংসলিষ্ট ইউনিয়ন ভূমি অফিসের তহশিলদার।

পরিদর্শনকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউ,এন,ও) নাহিদা সুলতানা লাখাই বাজারে অবৈধ দখলে থাকা সরকারি খাস ভূমি উদ্ধারে প্রয়োজনীয় নির্দেশনা দেন সংসলিষ্ট ভূমি অফিসের সহকারী কমিশনার ( ভূমি) মাসুদুর রহমানকে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউ,এন,ও) নাহিদা সুলতানা এর সাথে আলাপকালে জানান আমি লাখাই বাজারে অবৈধ দখলে থাকা ভূমি উদ্ধারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য উপজেলা সহকারী কমিশনারকে নির্দেশনা দিয়েছি। অবৈধ দখলে থাকা ভূমির পরিমাণ কতটুকু হতে পারে জানতে চাইলে তিনি জানান ১৬ শতাংশ বা এর চেয়ে কম – বেশি হতে পারে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!