শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে ফুটপাতের গরম কাপড়ের দোকানগুলোতে ক্রেতাদের ভিড়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩

মোহাম্মদ আলী সরকার,শায়েস্তাগঞ্জ :

শীত যতই ঘনিয়ে আসছে ততই শায়েস্তাগঞ্জের ফুটপাতে গরম কাপড়ের দোকান গুলোতে ভিড় লক্ষ্য করা যাচ্ছে।

সরেজমিনে ঘুরে দেখা যায়, শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুর, শায়েস্তাগঞ্জ দাউদনগর বাজার, পৌর মার্কেট, রেল গেইট, পুরান বাজার, শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ সহ বিভিন্ন বাজারে ফুটপাতে গরম কাপড়ের দোকান গুলোতে ক্রেতাদের উপস্থিতি দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

এব্যাপারে শায়েস্তাগঞ্জের নতুন ব্রীজের ফুটপাতের ব্যবসায়ী আব্দুর রহিম জানান, তার দোকানে শিশু থেকে বৃদ্ধ পর্যন্ত সকল বয়সের নারী ও পুরুষের গরম কাপড় রয়েছে। প্রতিদিন তিনি ১হাজার থেকে ১হাজার ৫শত টাকা বেচাকেনা করছেন।

প্রতিদিন তিনি সকাল দশটা থেকে রাত দশটা পর্যন্ত তার দোকানে বেচাকেনা করে থাকেন। ক্রেতাদের উপস্থিতি দিন দিন বৃদ্ধি পাচ্ছে। তিনি আরো জানান, ক্রেতারা তাদের চাহিদা মত গরম কাপড় করতে পারছেন না।

কারণ এখন বাজারে সকল দ্রব‍্য মূল‍্যর দাম বেশি তাই তাদের হাতে টাকা কম।একজন নিম্ন আয়ের ক্রেতারাই তাদের চাহিদা মত গরম কাপড় ক্রয় করতে পারছেন না।

এ ব্যাপারে ক্রেতা মোঃ বুলবুল মিয়া জানান, প্রতি বছরই তিনি তার পরিবারের সকলের জন্য গরম কাপড় ক্রয় করতে থাকেন। তবে এ বছর সব ধরনের দ্রব্য মূল্যর দাম বৃদ্ধি পাওয়ায় তিনি পরিবারের চাহিদা মত গরম কাপড় ক্রয় করতে পারছেন না।

তাছাড়া গতবছরের চেয়ে এ বছর গরম কাপড়ের দাম বেশি। তিনি আরো জানান, যেহেতু সব দ্রব্যমূল্য দাম বৃদ্ধি পেয়েছে তাহলে গরম কাপড়ের দাম তো বৃদ্ধি পাবেই। তা ছাড়া নিম্ন আয়ের মানুষেরা সারাদিন ক্ষেতে খামারে কাজ করে যা রোজগার করেন তা দিয়ে কোনরকমে পরিবার নিয়ে বেঁচে আছেন।

তাদের জন্য গরম কাপড় সংগ্রহ করা খুবই কষ্টকর। এ ব্যাপারে ক্রেতা আব্দুল আলী জানান তিনি সারা দিন কাজ কর্ম করে যা আয় করেন তা দিয়ে পরিবারের খরচ চালান। পরিবারের জন্য গরম কাপড় ক্রয় করতে তিনি হিমশিম খাচ্ছেন। তাছাড়া গরম কাপড়ের দাম ও তুলনা মূলক বেশি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!