শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষে সাংবাদিকসহ আহত ৩০

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার,হবিগঞ্জ :

হবিগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষে সাংবাদিক গুলিবিদ্ধসহ আহত ৩০জন। গুরুতর আহত মাই টিভির জেলা প্রতিনিধি নিরঞ্জন গোস্বামী শুভকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। এসময় উভয়পক্ষে প্রায় ঘন্টাব্যাপি সংঘর্ষে চলে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ করে।

রবিবার (১০ ডিসেম্বর) সকাল ১২টার দিকে শহরের শায়েস্তানগর এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

বিএনপি নেতারা জানান, আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে শহরের শায়েস্তানগর এলাকায় শান্তিপূর্ণ মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধন শেষে নেতাকর্মীরা ফেরার পথে পুলিশ বিনা উস্কানিতে অতর্কিতভাবে আমাদের উপর হামলা চালায়। এসময় পুলিশ বিএনপি নেতাকর্মীদের উপর গুলি ছুড়ে। এতে আমাদের দলের প্রায় অর্ধশত নেতাকর্মী আহত হয়েছেন।

এদিকে সংঘর্ষ চলাকালে দেশ টিভির জেলা প্রতিনিধি আমির হামজা ও মাই টিভির প্রতিনিধি নিরঞ্জন গোস্বামী শুভ গুলিবিদ্ধ হন। নিরঞ্জন গোস্বামী শুভ চোখে গুলিবিদ্ধ হওয়ার কারণে ঢাকায় প্রেরণ করা হয়েছে। বর্তমানে শহরে থমথমে অবস্থা বিরাজ করছে। সাজোয়াযানসহ অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ খলিলুর রহমান জানান, মানববন্ধন শেষে বিএনপি নেতাকর্মীরা পুলিশের উপর হামলা চালায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ করে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!