শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ জংশনে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে যাত্রী আহত, আটক ২

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ জংশনে যাত্রীদের কাছ থেকে টাকা পয়সা, মোবাইল ফোনসহ মূল্যবান জিনিস নিয়ে যাচ্ছে ছিনতাইকারীরা।

বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে সিলেটগামী জয়ন্ত্রিকা ট্রেন শায়েস্তাগঞ্জ এসে পৌঁছলে একদল ছিনতাইকারী যাত্রীকে ছুরিকাঘাত করে মূল্যবান জিনিসপত্র নিয়ে যাবার সময় দুইজনকে আটক করে রেল পুলিশে সোপর্দ করা হয়। এ সময় তাদের সাথে থাকা অন্য ছিনতাইকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় উল্লেখিত যাত্রীরা আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

জানা যায়, ঢাকা থেকে সিলেটগামী যাত্রী ঢাকার ধামরাইয়ের বাসিন্দা সিরাজুল ইসলামের স্ত্রী বেবি আক্তার, নান্টু মিয়ার পুত্র এনামুল হক, সিরাজুল ইসলামের পুত্র ফজলে রাব্বি, জালাল সর্দারের পুত্র আক্তার হোসেনসহ আরও কয়েকজনের সাথে ট্রেনে ছিনতাইকারী দলের বাকবিতন্ডা হয়। ওই সময়ই রেলের মাঝে তাদের ছুরিকাঘাত করে পালিয়ে যাবার চেষ্টা করে। এক পর্যায়ে রেলে থাকা যাত্রীরা ও পুলিশ তাদের আটক করে রাখে। শায়েস্তাগঞ্জ স্টেশনে এসে পৌঁছলে ছিনতাইকারী রিফাত আহমেদ ও পান্থ সরকার নামে দুইজনকে রেলওয়ে পুলিশ ফাঁড়িতে সোপর্দ করা হয়। তাদের কাছ থেকে দুইটি চুরি উদ্ধার করা হয়।

শায়েস্তাগঞ্জ রেল ফাঁড়ির ইনচার্জ জানান, দুইজনকে আটক করা হয়েছে। যেহেতু আখাউড়া এলাকার ঘটনা সেহেতু তাদের সেখানে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, রাতের বেলা প্লার্টফর্মে ছিনতাইকারীরা উৎপেতে থাকে। আন্তঃনগর ট্রেনে যাত্রী আসা মাত্রই ব্যাগ, মোবাইল, স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে সটকে পড়ে। কিন্তু আইন শৃংখলা বাহিনী এর কোনো ব্যবস্থা নেয় না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!