শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শেখ হাসিনা তরুণ প্রজন্মকে সম্পদে পরিণত করছেন- এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার,হবিগঞ্জ :

দেশে তরুণ প্রজন্মকে সম্পদে পরিণত করার উদ্দেশ্যে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। উঠতি বয়সী তরুণ-তরুণীদের উজ্জ্বল ভবিষ্যৎ নিশ্চিতে সহায়ক নানা উদ্যোগ তিনি বাস্তবায়ন করেছেন।

গতকাল হবিগঞ্জ সদর উপজেলার ছোট বহুলায় ডে-নাইট মিনিবার ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি।

এছাড়া ছাত্রছাত্রীদের উজ্জ্বল ভবিষ্যৎ গড়ায় মনযোগ এবং লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধূলা করার পরামর্শ দিয়েছেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, রিচি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুর রহিম ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ বদরুল আলম। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার মোঃ ইফাত জামিল।

এ সময় ছোট বহুলা এলাকার মুরুব্বীয়ানসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত থেকে বক্তব্য রাখেন। তঁারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এমপি আবু জাহির এর ব্যাপক উন্নয়ন ও জনমুখী উদ্যোগ বাস্তবায়নের কথা তুলে ধরেন এবং সবসময় সংসদ সদস্যের পাশে থাকার প্রত্যয় বক্তব্য করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গ্রাম পঞ্চায়েতের সভাপতি মোঃ ওয়াব উল্লা মিয়া এবং সঞ্চালনায় ছিলেন মোঃ সুমন মিয়া ও জামাল মিয়া।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!