শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে শাহজাহান চিশতির মাগফিরাত কামনায় দোয়া মাহফিল ও শোকসভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩

বাহার উদ্দিন :

হবিগঞ্জের লাখাইয়ে সদ্য প্রয়াত সাংবাদিক, বীরমুক্তিযোদ্ধা, সাদা মনের মানুষ ও শহীদ পরিবারের সন্তান গাজী শাহজাহান চিশতি এর রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ও শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৪ ডিসেম্বর) দুপুর বেলা উপজেলা পরিষদ সভাকক্ষে লাখাই প্রেসক্লাব এর আয়োজনে আয়োজিত দোয়া মাহফিল ও শোক প্রেসক্লাব সভাপতি এডভোকেট মোঃ আলী নোয়াজ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ বাহার উদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ সদর – লাখাই-শায়েস্তাগঞ্জ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির এমপি।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ নুনু মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক তারিক ইকবাল শামসি।

শুরুতে পবিত্র কোরআান থেকে তেলওয়াত করেন মাওঃ জালাল আহমেদ।

প্রয়াত সাংবাদিক, বীরমুক্তিযোদ্ধা গাজী শাহজাহান চিশতির কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরে আলোচনায় অংশ নেন লাখাই উপজেলা আওয়ামিলীগ এর সহসভাপতি এম এ মতিন, সশস্ত্র বীরমুক্তিযোদ্ধা এডভোকেট সালেহউদ্দিন আহমেদ, বীরমুক্তিযোদ্ধা কেশব চন্দ্র রায়, মুড়িয়াউক ইউনিয়ন আওয়ামিলীগ এর সভাপতি মাসুক তালুকদার, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন্নেসা বেগম,বিশিষ্ট সমাজ সেবক মাহবুব আলম মালু,লাখাই উপজেলা প্রেসক্লাব এর সহসভাপতি হাজী মহসিন সাদেক, লাখাই প্রেসক্লাব এর সাংগঠনিক সম্পাদক বিল্লাল আহমেদ, লাখাই প্রেসক্লাব এর সহসভাপতি মহিউদ্দিন আহমেদ রিপন,সহ সম্পাদক শাহীনুর রহমান মোল্লা শাহীন, প্রয়াত সাংবাদিক গাজী শাহজাহান চিশতির কন্যা খাইরুন নেসা চিশতি পপি,মুসা তালুকদার, শারফিন চিশতি,আনোয়ার হোসেন চৌধুরী প্রমুখ।

আলোচনা শেষে দোয়া মাহফিল এ মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা আব্দুল্লাহ।

আলোচনা সভায় বক্তাগন বলেন প্রয়াত সাংবাদিক গাজী শাহজাহান চিশতি ছিলেন একজন নির্লোভ,নিরহংকারী ব্যক্তি। সাদা মনের মানুষ গাজী শাহজাহান চিশতি বহুগুণে গুণান্বিত। তাঁর প্রয়ানে আমরা একজন নিবেদিত প্রান মানুষকে হারালাম। সভায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয় এবং তার পরিবারের সার্বিক সহযোগিতার আশাবাদ ব্যক্ত করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!