শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাট সাটিয়াজুরী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রশিদের মৃত্যুতে শোক প্রকাশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩

শেখ মোঃ হারুনুর রশিদ,চুনারুঘাট থেকে :

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ৮নং সাটিয়াজুরী ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি মোঃ আব্দুর রশিদ মাস্টার ইন্তেকালে বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন।

তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ মাহবুব আলী এমপি,চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর,উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক,মাধবপুর-চুনারুঘাট থানার সার্কেল এএসপি নির্মলেন্দু চক্রবর্তী।

সাবেক চেয়ারম্যান মোঃ আবু তাহের,ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান,পৌর মেয়র সাইফুল আলম রুবেল,উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আকবর হোসেইন জিতু,সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার আলী,চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ রাশেদুল হক,পৌর আওয়ামীলীগ সভাপতি মোঃ আবু তাহের মিয়া,উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ লিয়াকত হাসান,সাটিয়াজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দালুর রহমান আব্দাল,চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি জামাল হোসেন লিটনসহ বিভিন্ন ইউনিয়নের বর্তমান ও সাবেক চেয়ারম্যান এবং মেম্বারগণ।

মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান ।

উল্লেখ্য,গত বুধবার(২২ নভেম্বর)দিবাগত রাত সাড়ে ৩টায় তাঁর নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হলে পরিবারের লোকজন তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬২ বছর।

তিনি ১৯৬২ইং সালে সাটিয়াজুরী ইউনিয়নের হানাগড়ি গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন।তিনি মরহুম মোঃ জারু মিয়ার ৬ সন্তানের মধ্যে ৩য় পুত্র।তিনি ১৯৮২ সাল থেকে ১৯৮৮ সাল পর্যন্ত রাণীগাঁও ইউনিয়নের চাটপাড়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা ও সাটিয়াজুরী উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা পেশায় নিয়োজিত ছিলেন।তিনি ১৯৮৮ থেকে ২০২১ইং সাল পর্যন্ত পর পর ৪ বার নির্বাচিত হয়ে দুইযোগ(২৪ বছর)সাটিয়াজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।ব্যক্তিগত জীবনে তিনি ছিলেন অবিবাহিত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!