শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে ২৪ ঘণ্টার বৃষ্টিপাতে স্থবির জনজীবন,শহরের রাস্তাঘাট ছিল অনেকটা ফাঁকা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩

এস এইচ টিটু :

সারা দেশ জুড়ে ঘূর্ণিঝড় মিধিলির প্রভাবে বৃহস্পতিবার (১৬ নভেম্বর)বিকাল থেকে টানা ২৪ ঘণ্টার বৃষ্টিপাতে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা জুড়ে স্থবির হয়ে পড়েছে জনজীবন।

বৃহস্পতিবার রাত থেকে বৃষ্টিরমাত্রা বেড়ে যায়। আবহাওয়ার অবস্থা খারাপ দেখে সন্ধ্যার পরপরই লোকজন ঘর মুখো হন।

শুক্রবার সকালে প্রয়োজন ছাড়া বাসা থেকে বের হচ্ছে না শহরের লোকজন। গ্রামের কৃষক থেকে শুরু করে নিম্ন আয়ের মানুষজনও বাড়িতে অবস্থান করছেন। শহরের রাস্তাঘাট অনেকটা ফাঁকা।

শুক্রবারের (১৭ নভেম্বর) কারণে অনেক ব্যববসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। কিছু কিছু স্থানে ব্যবসা প্রতিষ্ঠান খুললেও সেখানে ক্রেতা নেই। বৃষ্টিপাত বাড়ার কারণে তাপমাত্রাও কমছে। ফলে অনেকটাই শীতের আমেজ চলে এসেছে।

এদিকে শুক্রবার সকাল থেকে বৃষ্টির তীব্রতা ও মৃদু বাতাসের কারণে আমন আবাদের ফলন নিয়ে দুশ্চিন্তায় পড়েছেন কৃষকরা। অনেক স্থানের আমন আবাদ মাটিতে লুটিয়ে পড়েছে। ধানে চিটা হবার আশঙ্কা করছেন কৃষকরা। শীতকালীন সবজি চাষিরাও পড়েছেন বিপাকে। এ বৃষ্টিতে শীতকালীন শাক-সবজি নষ্ট হবার আশঙ্কা চাষীদের।

কৃষক আব্দুল মন্নাফ জানান, বৃষ্টিপাত অব্যাহত থাকলে আমাদের শীতকালীর সবজি চাষের জমিগুলোতে পানি জমে ক্ষতির আশঙ্কা রয়েছে।

শায়েস্তাগঞ্জ পৌর শহর ঘুরে দেখাগেছে যানবাহন খুবই কম। পৌর শহরের খোলা রোডসহ সড়কগুলোতে প্রতিদিন হকারদের ভ্যান গাড়ি লাইন লেগে থাকত গরম কাপড়, সবজি ও ফল নিয়ে। সকাল ১০টার দিকে সড়ক ফাঁকা নেই কোন ভ্যান গাড়ি মনে হচ্ছে স্থবির হয়ে পড়েছে জনজীবন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!