শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

প্রধানমন্ত্রীর “স্বপ্ন”দেশের দুঃখী মানুষের মুখে হাসি ফুটানো- বিমান প্রতিমন্ত্রী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩

শেখ মোঃ হারুনুর রশিদ,চুনারুঘাট থেকে :

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা ও পৌরসভার সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী আলহাজ্ব এডভোকেট মোঃ মাহবুব আলী এমপি।প্রতিমন্ত্রী বলেন,বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী “শেখ হাসিনা’র স্বপ্ন এদেশের দুঃখী মানুষের মুখে হাসি ফুটানো।বঙ্গবন্ধুর ও স্বপ্ন ছিল দুঃখী মানুষের মুখে হাসি ফুটানো।সারা দেশে উন্নয়নের বিপ্লব ঘটেছে।

চুনারুঘাট উপজেলায় গত ৫-১০ বছরে বিভিন্ন স্কুল-কলেজের বহুতল ভবন নির্মাণ,ব্রীজ-কালভার্ট,রাস্তা-ঘাট,গ্রামগঞ্জে কমিউনিটি ক্লিনিকসহ যাদের ঘর নেই তাদের জন্য কয়েকটি প্রকল্পের আওতায় ঘর নির্মাণ করে দেয়া হয়েছে।এছাড়াও উপজেলার বিভিন্ন এলাকায় আশ্রয়ন প্রকল্প করা হয়েছে।

সাধারণ মানুষের জীবনমান উন্নয়নের জন্য ভিজিডি,ভিজিএফ,১০-১৫ টাকা কেজি দরের চালসহ টিসিবি’র মাধ্যমে খাদ্য সামগ্রী দেওয়া হচ্ছে।জনগণের যাতায়াত সুবিধার জন্য সুন্দর ও ভারসাম্যমূলক রাস্তা নির্মান করা হয়েছে।চুনারুঘাটের মানুষের হৃদয় ও সুন্দর।যেখানে রাস্তার জন্য যতটুকু জমি প্রয়োজন হয়েছে এর চেয়েও বেশি দিয়েছেন।যে কারণে খুব সহজেই রাস্তাঘাটের কাজ করা সম্ভব হয়েছে।উন্নয়নমূলক কাজের উদ্বোধন করতে আসলে যখন মানুষের মুখে হাসি দেখি তখন মনে হয় জীবন স্বার্থক।

দেশে কিছুদিন পরেই দেশে নির্বাচন।এর মধ্যেই শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করা হয়েছে।আমরা পারমানবিক বিদ্যুতের যোগেও প্রবেশ করেছি।

এছাড়াও বিধবা ভাতা,বয়স্ক ভাতা ও পঙ্গু ভাতাসহ এদেশের হতদরিদ্র মানুষের জীবনমান উন্নয়ন করেছেন প্রধানমন্ত্রী।পর্যায়ক্রমে সকল প্রকার উন্নয়নমূলক কার্যক্রম করা হবে এবং উন্নয়নমূলক কাজ অব্যাহত আছে।

গত ১০ বছর যাবত আওয়ামীলীগ সরকার ধারাবাহিক ভাবে ক্ষমতায় থাকার কারণেই এত উন্নয়ন করা সম্ভব হয়েছে।তিনি উপজেলা বাসীর উদ্দেশ্যে বলেন,আপনারা অতীতেও নৌকা প্রতীকে ভোট দিয়ে এই আসন(চুনারুঘাট-মাধবপুর) প্রধানমন্ত্রীকে উপহার দিয়ে সুখে-দুঃখে প্রধানমন্ত্রীর পাশে থেকেছেন।ভবিষ্যতেও নৌকা প্রতীকে ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলের প্রতি আহ্বান জানান প্রতিমন্ত্রী।

সোমবার(১৩ নভেম্বর) বেলা ১১টায় উপজেলায় উপস্থিত হয়ে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সাটিয়াজুরী,রাণীগাঁও,মিরাশী ও পাইকপাড়া ইউনিয়নসহ উপজেলার বিভিন্ন এলাকায় উন্নয়নমূলক কাজের উদ্বোধনকালে এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

পরে বিকাল ৩টায় চুনারুঘাট পৌর মুক্তিযোদ্ধা চত্বর ও ঢাকা-সিলেট পুরাতন মহাসড়ক হতে থানাগামী আরসিসি রাস্তা নির্মান কাজেন শুভ উদ্বোধন করেন প্রতিমন্ত্রী।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর,উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) প্লাবন পাল,সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আবু তাহের,উপজেলার বর্তমান ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার,মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন,চুনারুঘাট থানা অফিসার ইনচার্জ ওসি মোঃ রাশেদুল হক,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার আলী,পৌর মেয়র সাইফুল আলম রুবেল,পৌর আওয়ামীলীগ সভাপতি মোঃ আবু তাহের মিয়া,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মানিক সরকার,মোস্তাফিজুর রহমান রিপন,জাকির হোসেন পলাশ,সাবেক চেয়ারম্যান সামছুজ্জামান শামীম,চুনারুঘাট প্রেসক্লাব সভাপতি জামাল হোসেন লিটন ও ইলেকট্রনিক প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ,উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহজান সামী,কৃষকলীগ সভাপতি মুজিবুর রহমান,সাটিয়াজুরী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শিল্পপতি সেলিম আহমেদসহ ছাত্রলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ,কৃষকলীগসহ দলের অঙ্গ ওসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!