শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিএনপির ডাকা অবরোধ কর্মসূচির বিরুদ্ধে শায়েস্তাগঞ্জের রাজপথে সতর্ক পাহারায় আওয়ামী লীগ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক :

বিএনপির ডাকা অবরোধ কর্মসূচির বিরুদ্ধে রাজপথে সতর্ক পাহারায় আছেন ক্ষমতাসীন শায়েস্তাগঞ্জ উপজেলার আওয়ামী লীগ নেতাকর্মীরা।

১৩ নভেম্বর সোমবার সকাল থেকে শায়েস্তাগঞ্জ উপজেলার রেল জংশন,নছরতপুর গেইট, সুতাং,অলিপুর, পুরান বাজারসহ বিভিন্ন রাজপথে সতর্ক পাহারায় আছেন ক্ষমতাসীন আওয়ামী লীগ নেতাকর্মীরা।

এ বিষয়ে শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ তালুকদার ইকবাল বলেন, সর্বোচ্চ সতর্ক অবস্থানে থাকব। বিএনপি অবৈধ অবরোধ দিয়েছে, কোনোভাবে যেন তারা গাড়ি ভাঙচুর এবং অগ্নিসংযোগ করতে না পারে সেজন্য সকল নেতাকর্মীদের সতর্ক থাকার নির্দেশনা দেওয়া হয়েছে।
এছাড়াও আমরা বেশ কিছু গুরুত্বপূর্ণ স্থানে আমাদের শান্তি সমাবেশ করেছি।

আওয়ামী লীগের পাশাপাশি পৃথক কর্মসূচি নিয়ে মাঠে থাকছে যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!