শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে কোটি টাকায় নির্মিত সড়ক উদ্বোধন করলেন এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার,হবিগঞ্জ :

হবিগঞ্জের লাখাই উপজেলায় এক কোটি ১৫ লাখ টাকা ব্যয়ে মেরামত করা ভাদিকারা আরএইচডি থেকে ফান্দাউক বাজার পর্যন্ত সড়ক উদ্বোধন করেছেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

গতকাল দুপুরে প্রধান অতিথি হিসেবে তিনি এই সড়কের উদ্বোধনী ফলক উন্মোচন করে মোনাজাতে অংশ নেন। এমপি আবু জাহির স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) মাধ্যমে রাস্তাটি নির্মাণ করিয়েছেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের আহবায়ক ইকরামুল মজিদ চৌধুরী শাকীল, যুগ্ম আহবায়ক রাজিব কান্তি রায়, ইউনিয়ন যুবলীগের সভাপতি কাউছার আহমেদ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাসুক তালুকদার, সাধারণ সম্পাদক মাহমুদ আহমেদ, শাখাওয়াত হোসেন ফারুক, সোহেল আমিন প্রমুখ।

উদ্বোধনী ফলক উন্মোচন শেষে সংক্ষিপ্ত বক্তৃতায় সংসদ সদস্য বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরেন এবং এই ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।

পরে তিনি শায়েস্তাগঞ্জ উপজেলার পশ্চিম চরহামুয়া শাহী জামে মসজিদ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং আলোচনা সভায় অংশ নেন। সেখানে উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল এবং ইউপি চেয়ারম্যান বুলবুল খানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!