শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে কৈশোর কালীন পুষ্টি বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩

এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট :

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় কৈশোরকালীন পুষ্টি অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৭ নবেম্বর) সকাল ১১টায় দক্ষিণাচরণ পাইলট উচ্চ বিদ্যালয়ের শ্রেনী কক্ষে প্রধান শিক্ষিকা তৈয়বা খাতুনের সভাপতিত্ত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা দক্ষিণাচরণ পাইলট উচ্চ বিদ্যালয় এর সাবেক শিক্ষার্থী ডাক্তার মোজাম্মেল হোসেন শামীম ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাউছার শোকরানা,সহকারী শিক্ষক সাদ্দাম হোসেন প্রমুখ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে জাতীয় পুষ্টিসেবা,জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্টান,মহাখালী ঢাকার বাস্তবায়নে উক্ত অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপস্থিত অতিথিগণ ছাত্রছাত্রীদের উদ্দেশে বলেন, বাংলাদেশে খাদ্য ও পুষ্টি নিরাপত্তা বিষয়ক প্রোগ্রামের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে সকলকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে।নিজেদের পাশাপাশি যদি জনগণকে পুষ্টি নিরাপত্তার ব্যাপারে প্রয়োজনীয় দিক নির্দেশনা দেয়া হয়।এবং সচেতন করা হয় তাহলে সাধারণ মানুষের পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করা সহজ হবে।

এসময় উপস্থিত ছিলেন দক্ষিণাচরণ পাইলট উচ্চ বিদ্যালযের ছাত্রছাত্রী গণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!