সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে নবীগঞ্জে র‌্যালী ও আলোচনা সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৫ নভেম্বর, ২০২৩

নবীগঞ্জ প্রতিনিধি :

“পুলিশ জনতা ঐক্য করি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি” এই প্রতিবাদ্য শ্লোগানকে সামনে রেখে হবিগঞ্জের নবীগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে’ পালিত হয়েছে। শনিবার ( ৪ঠা নভেম্বর) সকালে নবীগঞ্জ থানা পুলিশের আয়োজনে এক বিশাল বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে থানা প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নবীগঞ্জ উপজেলা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক শামীম আহমেদ চৌধুরীর সভাপতিত্বে ও নবীগঞ্জ থানার এসআই বিজয় দেবনাথ’র পরিচালনায়, অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তিলাওয়াত করেন নবীগঞ্জ থানা মসজিদের ইমাম মাওলানা হাফিজুর রহমান ও গীতা পাঠ করেন নবীগঞ্জ থানার এ.এস.আই. সুব্রত দাস।

এতে স্বাগত বক্তব্য রাখেন নবীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: গোলাম মুর্শিদ। উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মাসুক আলী।

এ সভায় আরও বক্তব্য রাখেন, নবীগঞ্জ উপজেলা কমিউনিটি পুলিশং কমিটির সদস্য এড: ফারুক আহমেদ, নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুস্তাক আহমেদ মিলু, শাহ রিজভী আহমেদ খালেদ, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাবেক প্যানেল মেয়র সিনিয়র সাংবাদিক এবং পৌর পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক এটিএম সালাম, প্রেসক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক আনোয়ার হোসেন মিঠু, প্রেসক্লাবের সাবেক সভাপতি আশাহিদ আলী আশা, পৌর যুবলীগের আহবায়ক ও কাউন্সিলর ফজল আহমেদ চৌধুরী, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইকবাল আহমেদ বেলাল, বড় শাখোয়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুবেল আহমেদ, শিক্ষক আব্দুল মজিদ।

এতে আরো উপস্থিত ছিলেন, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক ফখরুল আহসান চৌধুরী, সিনিয়র সদস্য আবু তালেব, সাংবাদিক সাগর আহমেদ, মো: হাসান চৌধুরী, অঞ্জন রায়, সফিকুল ইসলাম নাহিদ, রেজুয়ান মিয়া, নবীগঞ্জ সিএনজি সংগঠনের মালিক ও শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আলী আহমেদ বেলাল, অটোরিকশা, মিশুক, ব্যান, ইজিবাইক, সংগঠনের মালিক ও শ্রমিক ইউনিয়নের সভাপতি রুস্তম আলী, সাধারণ সম্পাদক সেলিম মিয়া, মুহিবুর রহমান পারভেজ, সবুর মিয়া, মাছুম মিয়া, সুরুজ মিয়া প্রমুখ। এছাড়াও বিভিন্ন ইউনিয়ন এবং পৌরসভার ওয়ার্ড কমিউনিটি পুলিশিং এর সদস্য, বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথির বক্তব্যে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মাসুক আলী বলেন, এক সময় মানুষের ধারনা ছিল থানা পুলিশের কাছে আসা সম্ভব নয়, আজ সেই ধারণা পাল্টে গেছে। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা কমিউনিটি পুলিশিং ডে এর স্বীকৃতি দিয়ে সাধারণ মানুষের সাথে পুলিশের দূরত্ব কমিয়ে দিয়ে বন্ধুত্ব বাড়িয়ে দিয়েছেন। পুলিশের সাথে জনগণের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তোলার পদক্ষেপ নিঃসন্দেহে প্রশংসনীয় উদ্যোগ। তিনি আরো বলেন, দেশ এগিয়ে চলছে, এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর জন্ম না হলে এই দেশ স্বাধীন হতো না। তাই বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলাদেশ গড়তে সকলে একযোগে কাজ করতে হবে। তাই আসুন পুলিশ ও জনতা মিলে নবীগঞ্জে অপরাধ দমন, সন্ত্রাসী কার্যক্রম রোধ, বাল্য বিবাহ রোধ, নারী শিশু নির্যাতন রোধ, দাঙ্গা-হাঙ্গামা রোধসহ আইনশৃংখলা পরিস্থিতির আরো উন্নতি করি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!