শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩

আকিকুর রহমান রুমন:-

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আইনশৃঙ্খলা বাহিনী কে কঠোর অবস্থানে থাকার জন্য আহবান জানানো হয়েছে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায়।

৩১ অক্টোবর (মঙ্গলবার)সকাল ১১ টায় বানিয়াচং উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমান।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আইনশৃঙ্খলা কমিটির উপদেষ্টা উপজেলা পরিষদ চেয়ারম্যান হবিগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি আবুল কাসেম চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে আবুল কাসেম চৌধুরী বলেন,দেশের সাধারণ মানুষের জান ও মালের নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আইনশৃঙ্খলা বাহিনীর। জনপ্রতিনিধিগণ এবং প্রশাসন সকল বিষয়ে সমন্বয় করবেন।

দেশকে অস্থিতিশীল করে দেশের মানুষের জান ও মালের ক্ষতি করলে কাউকে ছাড় দেওয়া হবেনা।
পুলিশ প্রশাসনের প্রতি নিরীহ নিরপরাধ ব্যাক্তিদের প্রতি কোনরকম হয়রানি না করে প্রকৃত অপরাধীদেরকে কঠোরভাবে দমনের জন্য আহবান জানিয়েছেন।

সভায় উপস্থিত বক্তারা পল্লী বিদ্যুৎতের বৈষম্যমূলক আইনের সমালোচনা করে বক্তব্য রাখেন।

এ সময় মাদক,জুয়া ও চুরি-ডাকাতি বন্ধ করতে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণের জন্য আহবান জানানো হয়।
অপ্রাপ্ত বয়স্ক চালকদের দিয়ে টমটম মিশুক চালানো বন্ধের জন্য আহবান জানানো হয়।

বাজার মনিটরিং বৃদ্ধি ও লাইসেন্সবিহীন ডায়াগনস্টিক সেন্টার,নিম্নমানের ঔষধ বিক্রেতা ও সনদ বিহীন চিকিৎসকদের বিরুদ্ধে আইনী ব্যাবস্থা গ্রহণের জন্য ও আহবান জানানো হয়েছে।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান ফারুক আমীন,হাসিনা আক্তার,ইউপি চেয়ারম্যান হায়দারুজ্জামান খান, আহাদ মিয়া,মঞ্জু কুমার দাস,মাসুদ কোরাইশী মক্কী, হাফেজ শামরুল ইসলাম,সাদিকুর রহমান,জয়কুমার দাস,আনোয়ার হোসেন,ফরিদ আহমেদ,শেখ মিজান,এরশাদ আলী,আরফান উদ্দিন,উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বিপুল ভূষণ রায়, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান আধিবাসী ঐক্য পরিষদের সভাপতি ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার দাস,উপজেলা আওয়ামী লীগ নেতা শেখ শাহনেওয়াজ ফুল,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া,পল্লী বিদ্যুৎ এজিএম কম মো: আবুল হাসান, প্রানীসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা শামীমা আক্তার,হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান আধিবাসী ঐক্য পরিষদ নেতা স্মৃতি চ্যাটার্জি কাজল,উপ প্রশাসনিক কর্মকর্তা মহিবুর রহমান প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!