শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আওয়ামিলীগ প্রচারে নয়,কাজে বিশ্বাসী- হবিগঞ্জে পরিকল্পনা মন্ত্রী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩

আব্দুর রাজ্জাক রাজু :

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, দেশে কিছু লোক আছে যারা বিশৃঙ্খলা সৃষ্টি করে দেশে মার্কিন মুল্লুক নিয়ে আসতে চায়। এদেশে ভোট মার্কিন মুল্লুক দিবেনা, ভোট দিবে দেশের জনগণ। তাই সরকারকে ভয় দেখিয়ে লাভ নাই। গণতান্ত্রিক প্রক্রিয়ায় দেশে ভোট হবে।

বুধবার (২৫ অক্টোবর) দুপুরে চুনারুঘাট উপজেলার শানখলা ইউনিয়নের পঞ্চাশ উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে রুরাল হেলথ কেয়ার এন্ড রিসার্চ সেন্টারের উদ্ধোধনকালে একথা বলেন।

মন্ত্রী বলেন, সরকারের বড় শক্তি হচ্ছে সচিব ও জেলা প্রশাসক। তারাই মাঠ পর্যায়ে সব কর্মকাণ্ড বাস্তবায়ন করে থাকেন। সরকার মিডিয়ায় প্রচারে বিশ্বাসী নয়, কাজে বিশ্বাসী। দেশে এখন আর কোন অজপাড়া গা বলে কিছুই নাই। দেশের সকল এলাকায় ডিজিটাল স্বাস্থ্যসেবা পৌঁছে গেছে।

তিনি বলেন, বর্তমান সরকারের আমলে প্রতিটি উপজেলায় ৩১ বেডের হাসপাতালকে ৫০ বেডের হাসপাতালে রুপান্তর করেছে।চুনারুঘাট হাসপাতাল কে ৫০ থেকে ১০০ শয্যা করার ঘোষনা দেন। বিশ্বের সাথে তাল মিলিয়ে আধুনিক ও ডিজিটাল স্বাস্থ্যর ব্যবস্থা করেছেন শেখ হাসিনা সরকার। দেশের প্রান্তিক জনগোষ্ঠীর স্বাস্থ্য নিশ্চিত করনের জন্য গ্রামাঞ্চলে কমিউনিটি ক্লিনিক স্থাপন করা হয়েছে।

বিশিষ্ট শিল্পপতি ও পঞ্চাশ স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা সামসুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নৌপরিবহন মন্ত্রণালয়ের সাবেক সচিব অশোক মাধব রায়, জাতীয় অধ্যাপক ডা. এ কে আজাদ, জেলা প্রশাসক দেবী চন্দ, অতিরিক্ত পুলিশ সুপার সামছুল হক, হবিগঞ্জ পৌরসভা মেয়র মোঃ আতাউর রহমান সেলিম, উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল কাদির লস্কর, উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক,সিনিয়র সহকারী পুলিশ সুপার নির্মল চক্রবর্তী,স্থানীয় শানখলা ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম,ডেউন্দি চা বাগানের ম্যানেজার রিয়াজ উদ্দিন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!