শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ফিলিস্তিনির উপর ইসরায়েল কর্তৃক হত্যাযজ্ঞের বিরুদ্ধে মানববন্ধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩

শেখ মোঃ হারুনুর রশিদ,চুনারুঘাট :

হবিগঞ্জের চুনারুঘাটে ফিলিস্তিনে ইসরায়েল কর্তৃক অবৈধ দখলদারিত্ব ও নির্মম গণহত্যার বিরুদ্ধে মানববন্ধন করা হয়েছে।সোমবার(২৩ অক্টোবর)বাদ আছর সৃজনশীল মেধা বিকাশের আয়োজনে পৌরশহরের মধ্যবাজারে মানববন্ধন করা হয়।

এতে সভাপতি হিসেবে বক্তব্য রাখেন চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি জামাল হোসেন লিটন।সৃজনশীল মেধাবিকাশের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি আলহাজ্ব কামরুল ইসলাম,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চুনারুঘাট উপজেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক শেখ মোঃ হারুনুর রশিদ,হাফেজ মোঃ মুন্তাকিম,সৃজনশীল মেধা বিকাশের শুভাকাঙ্খী হাফিজুর রহমান তালুকদার প্রমুখ।এছাড়াও উপস্থিত ছিলেন অনলাইন প্রেসক্লাবের সেক্রেটারী মিজানুর রহমান,সাংবাদিক মোঃ নোমান,ইলেকট্রনিক প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ ও বিভিন্ন শ্রেণীপেশার শতশত মুসলমানগণ।

বক্তারা তাদের বক্তব্যে বলেন,ফিলিস্তিনির উপর ইসরায়েলীর নির্মম হত্যাকান্ডে বিশ্ব মানবতা আজ লুণ্ঠিত।তারা বলেন,সারা বিশ্বের প্রথম কিবলা মাসজিদুল আকসা।নবী রাসূলের দেশ ফিলিস্তিন।সেই দেশের নারী-শিশুসহ হাজার হাজার মানুষকে নির্বিচারে বোমা ও মিসাইল ছুড়ে হত্যা করে বিশ্ব মানবতাকে কলঙ্কিত করেছে অভিশপ্ত বিশ্ব সন্ত্রাসী দেশ ইসরায়েল।

গাজা,জেরুজালেম-সহ ফিলিস্তিনের অন্যান্য স্থানে ইসরায়েলী অবৈধ দখলদার বাহিনীর সাম্প্রতিক বর্বরোচিত হামলায় ফিলিস্তিন নাগরিকদের মৃত্যুতে রাষ্ট্রীয় শোক পালন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান বক্তারা।ফিলিস্তিনি নির্যাতিত ও নিপীড়িত মুসলিমদের পাশে দাঁড়াতে বাংলাদেশ থেকে সেনাবাহিনী পাঠাতে প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানান তারা।

বিশ্বমানবতা রক্ষায় ঘুমিয়ে থাকা জাতিসংঘ ও বিশ্ব মানবাধিকার সংস্থাগুলোকে জাগ্রত হওয়ার আহ্বান জানিয়ে অবিলম্বে ফিলিস্তিনে অভিশপ্ত ইহুদী রাষ্ট্র ইসরায়েলীর বর্বরোচিত হত্যাযজ্ঞ ও অবৈধ দখলদারিত্ব বন্ধের দাবী জানান বক্তারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!