রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে শায়েস্তাগঞ্জের বানীর প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩

লাখাই প্রতিনিধি :

লাখাইয়ে হবিগঞ্জের জনপ্রিয় অনলাইন পোর্টাল “দৈনিক শায়েস্তাগঞ্জের বানী পত্রিকার ২য় বর্ষপূর্তি ও ৩ বর্ষে পদার্পন উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা উৎসব উদযাপন করা হয়েছে।

সোমবার (১৬ অক্টোবর) বিকাল ৩ টায় উপজেলা পরিষদ চেয়ারম্যান এর কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ। বিশেষ অতিথি ছিলেন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোহাম্মদ নুনু মিয়া।

লাখাই প্রেসক্লাব সভাপতি এডভোকেট আলী নোয়াজ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ বাহার উদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আলোচনায় অংশ নেন লাখাই প্রেসক্লাব এর সিনিয়র সহসভাপতি এম এ ওয়াহেদ, সহসভাপতি আশীষ দাশগুপ্ত, মহিউদ্দিন আহমেদ রিপন, সাংগঠনিক সম্পাদক ও শায়েস্তাগঞ্জের বানী পত্রিকার লাখাই প্রতিনিধি বিল্লাল আহমেদ, লাখাই প্রেসক্লাব এর সহ সম্পাদক শাহীনুর রহমান মোল্লা শাহীন, সহসাংগঠনিক সম্পাদক মনর উদ্দিন মনির, আইন বিষয়ক সম্পাদক মাসুদ রানা মাসুদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ইয়াকুব হাসান অন্তর, সহপ্রচার সম্পাদক কামরুল হাসান সুজন।

আলোচনা শেষে প্রধান অতিথি আলহাজ্ব এডভোকেট মুশফিউল আলম আজাদ ও বিশেষ অতিথি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভ উদ্বোধন করেন।

সভায় বক্তাগন বলেন সংবাদ পত্র হচ্ছে চলমান সাহিত্য। সাংবাদ হলো সমাজের দর্পন।সংবাদপত্র সমাজের অসংগতি তুলে ধরে ও উন্নয়ন প্রক্রিয়ার ধারাবাহিকতা রক্ষায় বলিষ্ঠ ভুমিকা পালন করে থাকে।

জনপ্রিয় অনলাইন পোর্টাল শায়েস্তাগঞ্জের বানীর উত্তরোত্তর সমৃদ্ধি ও এর অগ্রযাত্রা অব্যাহত থাকুন এ আশাবাদ ব্যক্ত করেন অতিথি বৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!