রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে দূর্গা পূজা উপলক্ষে আইনশৃঙ্খলা কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩

বাহার উদ্দিন, লাখাই থেকে :

হবিগঞ্জের লাখাইয়ে আসন্ন শারদীয় দূর্গা উপলক্ষে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ অক্টোবর)দুপুর বেলা আসন্ন শারদীয় দূর্গা পূজা উপলক্ষে আইনশৃঙ্খলা কমিটির বিশেষ সভা উপজেলা পরিষদ মিলনায়তন এ উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউ,এন,ও) নাহিদা সুলতানা এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোহাম্মদ নুনু মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম।

আলোচনায় অংশ নেন বুল্লা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও হিন্দু – বৌদ্ধ – খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন চন্দ্র গোপ, মোড়াকরি ইউনিয়নের চেয়ারম্যান আবুল কাসেম মোল্লা ফয়সাল,উপজেলা শিক্ষা কর্মকর্তা মাহমুদুল হক,আনসার ভিডিপি কর্মকর্তা আব্দুল মোতালেব, উপজেলা আওয়ামীলীগ এর সহসভাপতি আব্দুল মতিন, পল্লী বিদ্যুৎ সমিতি লাখাই এর এজিএম শফিকুল ইসলাম, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রানেশ গোস্বামী, সাধারণ সম্পাদক সম্পদ রায়, পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি ও জেলা পূজা উদযাপন পরিষদের সদস্য অমিত ভট্টাচার্য্য, লাখাই উপজেলা প্রেসক্লাব সভাপতি আবুল কাসেম।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লাখাই প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ বাহার উদ্দিন, করাব ইউনিয়নের চেয়ারম্যান আবদুল কুদ্দুস, মুড়িয়াউক ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান নোমান সারোয়ার জনি।

সভায় বক্তাগন বলেন আসন্ন শারদীয় দূর্গা পূজা উপলক্ষে আইনশৃঙ্খলা রক্ষায় সকলের নিজ নিজ অবস্থান থেকে ঐক্য প্রয়াস চালাতে হবে। প্রতিটি পূজা মন্ডপে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে হবে। কোন প্রকার অপপ্রচার ও গুজবের বিষয়ে সতর্ক ও নির্ধারিত সময়ে প্রতিমা বিসর্জনে গুরুত্বারোপ করা হয়।

সকল পূজা মন্ডপে সার্বক্ষনিক আনসার মোতায়েন ও স্বেচ্ছাসেবকরা দায়িত্ব পালন করা নিশ্চিত করতে হবে এবং বাধ্যতামূলক সিসি ক্যামেরার আনতে হবে।নারী- পুরুষ দর্শনার্থীদের জন্য আলাদা ব্যবস্থা গ্রহন করতে হবে।ধর্মীয় ভাবগাম্ভীর্য বজায় রেখে পূজার্চনা ও সংগীত পরিবেশন করার পরামর্শ প্রদান করা হয়।

পূজায় আইনশৃঙ্খলা বাহিনী সদাসর্বদা সতর্কতাবস্তায় থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!