রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে দূর্গা পূজা উপলক্ষে বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩

আলমগীর কবির, মাধবপুর থেকে :

হবিগঞ্জে মাধবপুর উপজেলায় আসন্ন শারদীয় দুর্গা পূজা উৎসব উপলক্ষে বিশেষ আইন-শৃঙ্খলা রক্ষায় এক মতবিনিময় সভা মঙ্গলবার(১০অক্টোবর) উপজেলা প্রশাসন আয়োজনে উপজেলা পরিষদের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।

মাধবপুর উপজেলা নিবার্হী অফিসার মনজুর আহসানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এস,এফ,এ,এম শাহজাহান।

বিশেষ অতিথি ছিলেন, পৌরসভার মেয়র হাবিবুর রহমান মানিক,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ রাহাত বিন কুতুব, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ ইশতিয়াক আল মামুন, থানার ওসি তদন্ত মোঃ আতিকুর রহমান, মাধবপুর পল্লী বিদ্যুৎ কর্মকর্তা এজিএম আজহারুল ইসলাম,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নুর মামুন, সাবেক ভাইস চেয়ারম্যান শ্রীধাম দাশগুপ্ত,ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আতিকুর রহমান, চেয়ারম্যান আলাউদ্দিন , মীর খোরশেদ, মাসুদ খান,সৈয়দ সোহেল, সাবেক চেয়ারম্যান মোঃ ফারুক পাঠান,আরো উপস্থিত ছিলেন উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা কামরুল হাসান, মাধবপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলমগীর কবির, সাংবাদিক আজিজুর রহমান জয়, সাংবাদিক এরশাদ আলী, সাংবাদিক শংকর পাল চৌধুরী,উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি পঙ্কজ কুমার সাহা, সাধারণ সম্পাদক লিটন রায়, পৌরসভা পূজা উদযাপন পরিষদের সভাপতি অজিত পাল, সাধারণ সম্পাদক অঞ্জন বনিক,উপজেলা হিন্দু – বৌদ্ধ ,খ্রিষ্ঠান ঐক্য পরিষদের সভাপতি হরি বাবু, উপজেলা কমপ্লেক্স মসজিদে ইমাম মাওলানা হাসান মিয়া,উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, উপজেলার বিভিন্ন সামাজিক ব্যক্তিবর্গ সহ প্রমুখ।

থানার ওসি তদন্ত মোঃ আতিকুর রহমান বলেন, উপজেলায় ১১টি ইউনিয়নের ১০৭ ও পৌরসভা ১৩টি সহ মোট ১২০ টি পূজা মন্ডপের পূজা শেষ না হওয়া পর্যন্ত পুলিশের টহল ও নজরদারি থাকবে।কেউ বিশৃঙ্খলা করলে কঠোর আইনী ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা নিবার্হী অফিসার মনজুর আহসান বলেন, পূজা চলাকালীন সময় যে কোনো সমস্যা আমাকে জানাবেন আমার নাম্বার ২৪ ঘন্টা খোলা আছে। এবং সাত্ত্বিক পূজার লক্ষ্যে ডিজে গান বন্ধ রাখতে হবে।

আইন-শৃঙ্খলা রক্ষায় মতবিনিময় সভায় প্রধান অতিথি বক্তব্যে উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান বলেন, এদেশে সংখ্যালঘু বলতে কিছু নেই সবার সমান অধিকার,সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা শান্তি পূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয় এর জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন। দুর্গাপূজা সামনে রেখে কোন প্রকার অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি না হয় তার জন্য সকলে সতর্ক থাকতে বলেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!