রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ছনাও গ্রামে একই রাতে ২টি টিউবওয়েল চুরি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৯ অক্টোবর, ২০২৩

মোহাম্মদ আলী সরকার, শায়েস্তাগঞ্জ :

শায়েস্তাগঞ্জের পার্শ্ববর্তী চুনারুঘাট উপজেলাধীন ছনাও গ্রামে একই রাতে ২টি টিউবওয়েল চুরি করে নিয়ে গেছে চোরেরা।

 এলাকাবাসী  সূত্রে জানা যায়, উবাহাটা ইউনিয়নের ছনাও গ্রামের মোঃ সোহেল মিয়া ও তার পার্শ্ববর্তী বাড়ির মোঃ মোমিন মিয়ার পরিবারের ২টি  টিউবওয়েল চোরি করে নিয়ে গেছে চোরেরা।

 গত রবিবার গভীর রাতে এ চুরির ঘটনাটি সংঘটিত হয়। এ ব্যাপারে আলাপ কালে চুরি যাওয়া টিউবওয়েলের মালিক মোঃ সোহেল মিয়া বলেন, তিনি রাত ২টায় তার ব্যবসা প্রতিষ্ঠান শায়েস্তাগঞ্জ থেকে বাড়িতে গিয়ে দেখতেপান তার টিউবওয়েলটি নেই। কে বা কারা চুরি করে নিয়ে গেছে।

ওই রাতেই চুরির ঘটনাটি জানাজানি হলে পার্শ্ববর্তী বাড়ির মোঃ মোমিন মিয়া তিনিও জানান, তার টিউবওয়েলটিও নেই।কেবা কারা চুরি করে নিয়ে গেছে।উভয় পরিবারের টিউবওয়েল  চুরি হওয়ায় খাবার পানির ভোগান্তিতে পড়েছে উভয় পরিবারের লোকজন। রাতেই তারা অনেক খোঁজাখুঁজি করলেও  কোথাও ওই চুরি যাওয়া টিউবওয়েলের কোন সন্ধান পাওয়া যায়নি।

উল্লেখ্য, গত ৮/৯ মাস যাবত ওই গ্রামে ১৮টি গরু বিভিন্ন সময়ে ও ৪টি টিউবওয়েলের  চুরির ঘটনা সংগঠিত হয়েছে।

এতে করে গ্রামের মানুষদের মধ্যে চুর আতঙ্ক বিরাজ করছে। এব্যাপারে ওই গ্রামের সুজিত দাস চৌধুরী বলেন, গ্রামে একের পর এক চুরির ঘটনা সংগঠিত হওয়ায় গ্রামের মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

এ ব্যাপারে আজ রাতেই  গ্রামের সকলকে নিয়ে পরামর্শক্রমে রাত জেগে চুর নিধনের লক্ষে পাহারা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হবে।

একের পর ছনাও গ্রামে চুরির ঘটনা সংঘটিত হওয়ায় চুনারুঘাট থানা পুলিশকে অবগত করলে চুর নিধনে তারা সর্বাধিক সহযোগিতার পাশাপাশি আমাদের কে ও রাত জেগে পাহারা দেওয়ার পরামর্শ পরামর্শ দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!