রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে প্রাথমিক স্বাস্থ্য সেবা কেন্দ্র স্থাপন পরিচালনা সংক্রান্ত আলোচনা সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ॥

হবিগঞ্জের পিটিআই রোডে অবস্থিত পৌর প্রাথমিক স্বাস্থ্য সেবা কেন্দ্রের মতো পৌর এলাকায় আরো দু’টি স্বাস্থ্য সেবা কেন্দ্র স্থাপন করা হবে। প্রাথমিক স্বাস্থ্য সেবা কেন্দ্র স্থাপন ও পরিচালনা সংক্রান্ত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম পৌরসভার এ পরিকল্পনার কথা জানান।

গতকাল মঙ্গলবার দুপুর ১২ টায় শহরের আমিরচাঁন কমপ্লেক্সের স্কাই কিং রেষ্টুরেন্টে প্রাথমিক স্বাস্থ্য সেবা কেন্দ্র স্থাপন ও পরিচালনা সম্ভাব্য অংশীজনদের সম্পৃক্তকরণ ও সম্পদ আরোহনে সহযোগিতা বিষয়ক আলোচনা সভা হবিগঞ্জ পৌরসভা ও ইউএসএআইডি’র যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তৃতায় মেয়র আতাউর রহমান সেলিম বলেন, আমরা পুর্ণাঙ্গ নয় বরং পৌরবাসীর জন্য প্রাথমিক সেবা নিশ্চিত করতে চাই। পৌরসভার বিভিন্ন এলাকায় ছোটখাটো অসুস্থতা ও দুর্ঘটনায় আহত রোগীদের জন্য তাৎক্ষনিকভাবে ২৫০ শয্যা জেলা সদর হাসপতালে যাওয়া কঠিন হয়ে যায়। তাই প্রাথমিক চিকিৎসা যেমন ডায়াবেটিস, রক্তচাপ পরীক্ষা ইত্যাদির জন্য কাছাকাছি স্বাস্থ্য কেন্দ্র স্থাপন করলে পৌরবাসী সহজে সেবা গ্রহন করতে পারবেন। মেয়র বলেন, আমরা উমেদনগরসহ আরো দুটি এলাকায় পৌর প্রাথমিক স্বাস্থ্য সেবা কেন্দ্র স্থাপনের পরিকল্পনা করেছি। এ ব্যাপারে আমরা সকলের সহযোগিতা কামনা করি।

অনুষ্ঠানে প্রজেক্টরের মাধ্যমে পৌর প্রাথমিক স্বাস্থ্য সেবা কেন্দ্রের চিত্র তুলে ধরেন হবিগঞ্জ পৌরসভার পৌর নির্বাহী কর্মকর্তা মোঃ জাবেদ ইকবাল চৌধুরী। ভবিষ্যত প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র স্থাপনের পরিকল্পনা ও এর সম্ভাব্য বিবরণ তুলে ধরেন ইউএসএআইডি এলএইচএসএস প্রজেক্ট কো-অর্ডিনেটর আব্দুল মতিন।

আলোচনা সভায় হবিগঞ্জ পৌরসভার কাউন্সিলরদের মাঝে উপস্থিত ছিলেন, মোঃ জাহির উদ্দিন, মোহাম্মদ জুনায়েদ মিয়া, গৌতম কুমার রায়, টিপু আহমেদ, প্রিয়াংকা সরকার ও শেখ সুমা জামান। আলোচনা সভায় বক্তব্য রাখেন- হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন মুখলেছুর রহমান উজ্জল, বিশিষ্ট ব্যবসায়ী শংকর পাল, হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রীর সভাপতি মিজানুর রহমান শামীম, হবিগঞ্জ মটর মালিক গ্রুপের সভাপতি মোঃ ফজলুর রহমান, হবিগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি এডভোকেট শফিকুল আলম চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী খায়রুল ইসলাম, স্বর্ণ ও রৌপ্য ব্যবসায়ী সমিতির সভাপতি লিটন বনিক প্রমুখ। এছাড়াও হবিগঞ্জের বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!