রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জের নিজামপুরে সাম্পান ফাউন্ডেশন (ইউকে)পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার :

সাম্পান ফাউন্ডেশন (ইউকে)এর পক্ষ থেকে এবং অর্থ মন্ত্রনালয়ের যুগ্ম সচিব নজরুল ইসলাম এর উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গত ১৫ সেপ্টেম্বর হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ত্বাকওয়া জামে মসজিদের ডক্টরস চেম্বারে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সহকারী শিক্ষক রেদুয়ানুল ইসলাম এর পরিচালনায় ও নিজামপুর ইউনিয়নের চেয়ারম্যান তাজ উদ্দিন তাজ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ কিউ এম নাসির উদ্দীন (সিনিয়র জেলা ও দায়রা জজ)মহানগর দায়রা জজ সিলেট।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – আফতাব উদ্দিন উপজেলা শিক্ষা অফিসার হবিগঞ্জ সদর হবিগঞ্জ, মোঃ নাজমুল হক কামাল, ভারপ্রাপ্ত কর্মকর্তা শায়েস্তাগঞ্জ থানা, মোঃ মশিউর রহমান শামীম সাংগঠনিক সম্পাদক হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ, মোঃ আব্দুল মুকিত যুগ্ম সাধারণ সম্পাদক হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামিলীগ, মোঃ নুরুল হক প্রধান শিক্ষক ইসলামী একাডেমি এন্ড হাই স্কুল শায়েস্তাগঞ্জ , মোঃ জালাল আহমেদ সহঃ প্রধান শিক্ষক শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়, মোঃ আব্দুল বাছিত সেলিম প্রধান শিক্ষক এতবার পুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, তানভীর আহম্মদ সহ-সভাপতি উন্নয়ন সমাজ সেবা পরিষদ, মোঃ সফিক মিয়া মেম্বার ৫ নং ওয়ার্ড প্রমুখ।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন অত্র এলাকার বিশিষ্ট মুরব্বীয়ান, ছাত্র, যুবক এবং গন্যমান্য ব্যক্তিবর্গ।

উক্ত অনুষ্ঠানে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়, এবং বিগত প্রাথমিক বৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ ও এসএসসি জিপিএ ৫ পরীক্ষায় উত্তীর্ণদের মাঝে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!