সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সকল শ্রেণি পেশার মানুষের শিক্ষার অধিকার নিশ্চিত করেছে সরকার-এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৯ আগস্ট, ২০২৩

স্টাফ রিপোর্টার :

আওয়ামী লীগ সরকার দেশের সকল শ্রেণি-পেশার মানুষের মানুষের শিক্ষার অধিকার নিশ্চিত করেছে বলে মন্তব্য করেছেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

তিনি শনিবার হবিগঞ্জ জেলা পরিষদ অডিটোরিয়ামে বাংলাদেশ কিন্ডারগার্টেন ফোরাম হবিগঞ্জ শাখার ভিত্তিপ্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য বলেন।

সংসদ সদস্য বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক সিদ্ধান্তে দেশের ৩৬ হাজার প্রাথমিক বিদ্যালয়কে সরকারিকরণ করেছিলেন। এরপর তঁার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরেক সিদ্ধান্ত সরকারিকরণ করেন ২৬ হাজার প্রাথমিক বিদ্যালয়। বাংলাদেশের ইতিহাসে আর কোন সরকার এতবড় উদ্যোগ বাস্তবায়ন করতে পারেনি।

এ সময় তিনি হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজ ও কৃষি বিশ্ববিদ্যালয়সহ শিক্ষাক্ষেত্রে তঁার মাধ্যমে ব্যাপক উন্নয়নের কথা তুলে ধরে যুগোপযোগী শিক্ষাদানে উপস্থিত সকলকে উদ্বুদ্ধ করেন।

এসোসিয়েশনের সভাপতি এখলাছুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ জানে আলমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বৃন্দাবন সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আব্দুল্লাহ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ শাহ আলম, কিন্ডার গার্টেন এসোসিয়েশনের উপদেষ্টা মশিউর রহমান শামীম, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব প্রমুখ।

পরে এমপি আবু জাহির শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও ক্রেস্ট বিতরণ করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!