সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

দুর্ঘটনায় আহত চুনারুঘাটের শিক্ষা অফিসার জামশেদুর রহমানের ইন্তেকাল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৭ আগস্ট, ২০২৩

আব্দুর রাজ্জাক রাজু,চুনারুঘাটঃ

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জামশেদুর রহমান (৪০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

(৬ আগষ্ট) রোববার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ঢাকার ধানমন্ডি ক্রিটিক্যাল কেয়ার এন্ড জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

এর আগে চলতি বছরের ২৪ জুলাই পেশাগত দায়িত্ব পালনকালে উপজেলার সাটিয়াজুরী এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হন তিনি।

পরে তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নেওয়া হয়।

চুনারুঘাট উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ খোরশেদ আলম জানান, আজ (সোমবার) বাদ যোহর জামসেদুর রহমানের মরদেহ নিজ বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের কান্দিপাড়ায় দাফন করা হবে।

তার মৃত্যুর খবর শুনে চুনারুঘাটের শিক্ষক মহলে শোকের ছায়া নেমে আসে।কালিশিরী সরকারী প্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতিউর রহমান,প্রধান শিক্ষক বদরুল আলম,জালাল উদ্দিন, আঃ হাই,এনামুল হক সহ অনেক শিক্ষক মন্ডলী তাদের ফেসবুকে পোষ্ট করে দুঃখ ও সমবেদনা জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!