সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ক্যাপ্টেন শেখ কামাল দেশে তরুণদের জন্য অনুকরণীয়-এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৫ আগস্ট, ২০২৩

স্টাফ রিপোর্টার :

বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র শেখ কামাল পঁচাত্তরে সপরিবারে হত্যার শিকার না হলে বাবার মত লিডার হতে পারতেন বলে মন্তব্য করেছেন সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বলেছেন, শেখ কামাল সমাজ পরিবর্তনের স্বপ্ন দেখতেন। বেঁচে থাকলে বঙ্গবন্ধুর মত একজন বড় লিডার হতে পারতেন তিনি। ক্যাপ্টেন শেখ কামাল দেশের তরুণদের জন্য অনুকরণীয় হতে পারতেন শেখ কামাল।

তিনি শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে সকালে হবিগঞ্জ জেলা প্রশাসনের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

আবু জাহির বলেন, একজন প্রাণচঞ্চল মানুষ ছিলেন শেখ কামাল। বয়সে তরুণ হলেও তার মধ্যে সংগঠকের অসাধারণ নৈপুণ্য ছিল। স্বাধীনতা পরবর্তী সময়ে দেশের সাংস্কৃতিক অঙ্গন এবং ক্রীড়া-অঙ্গনে শেখ কামালের বড় ভূমিকা ছিল। ওই বয়সেই তিনি আবাহনী ক্রীড়া চক্র ও স্পন্দন শিল্পীগোষ্ঠী প্রতিষ্ঠা করেছিলেন।

স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন শেখ কামালের জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ছাড়াও শ্রদ্ধাঞ্জলি অর্পণ এবং বৃক্ষরোপন কর্মসূচির আয়োজন করে জেলা প্রশাসন।

আলোচনা সভায় হবিগঞ্জের জেলা প্রশাসক দেবী চন্দের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ মুশফিক হুসেন চৌধুরী, হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলি, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ নূরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট আফীল উদ্দিন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিন্টু চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোতাচ্ছিরুল ইসলাম, বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলিছুর রহমান উজ্জ্বল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নূর উদ্দিন চৌধুরী বুলবুল, অ্যাডভোকেট সুলতান মাহমুদসহ সরকারি কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!