মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে ৫ বছরে অজানা শিশু ইতি হত্যার রহস্য

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৯ জুলাই, ২০২৩

শাহ মোস্তফা কামাল, শায়েস্তাগঞ্জ থেকেঃ   

শায়েস্তাগঞ্জ উপজেলা বিরামচর গ্রামের আব্দুস শহিদ মিয়ার শিশু কন্যা ১ম শ্রেণীর ছাত্রী ইতি আক্তার (৬) কে নির্মম ভাবে হত্যাকাণ্ডের রহস্য গত ৫ বছরেও উন্মোচিত হয়নি।

বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়। ঘটনার পাঁচ বছর শেষের দিকে এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন না হওয়ায় হতাশ হয়ে পড়েছেন নিহতের স্বজনরা।মামলা পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন(পি বিআই) তে তদন্তে রয়েছে।

সঠিক বিচারের আশায় রয়েছেন নিহত ইতির বাবা,পরিবারের লোকজনও এলাকায়বাসী দীর্ঘ প্রায় ৫ বছর অতিবাহিত হলেও জট খুলেনি মামলার।

ধরা ছোয়ার বাইরে রয়ে গেছে হত্যা কান্ডের মূল হোতারা এমনটাই দাবি করেছেন নিহত শিশু ইতি আক্তার এর পরিবার ও স্হানীয় লোকজন।

সঠিক তদন্তের দাবী জানিয়ে প্রকৃত হত্যা কারীদের কে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়েছেন তারা।

উল্লেখ্য, ২০১৮ সালের ২৫ জুলাই সকালে বাড়ির পার্শ্ববর্তী মক্তবে প্রতিদিনের ন্যায় পড়তে যায় শিশু ইতি আক্তার, দিন গড়িয়ে রাত হলে ও তার কোন সন্ধান পাওয়া যায় নি। পরদিন ২৬ জুলাই সকালে বিরামচর গ্রামের সাহেব বাড়ির মক্তবের পার্শ্ববর্তী একটি ঝোপ ঝাপ থেকে শিশু ইতির বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, ময়না তদন্তের রিপোর্ট আসলে ও মামলা তদন্তে রয়েছে পিবিআই তে। নিহত ইতি আক্তার এর পিতা একজন ঝাল মুড়ি ও চটপটি বিক্রেতা  আবদুস শহিদ গ্রামের একজন হত দরিদ্র পরিবার। এখনো মেয়ের শোকে কান্না থামেনি। 

ইতি আক্তারের বাবা আব্দুস শহীদ তার মেয়ে হত্যার বিচার চেয়ে দিকবিদিক ঘুরছেন। মেয়ে হত্যার বিচার চেয়ে বুকে পোস্টার লাগিয়ে সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষণ করছেন। ইতির বাবার প্রশ্ন, কবে পাবেন তার মেয়ে হত্যার সুবিচার?

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!