বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে দেওয়ান বাহা উদ্দিন লিটনের মাতার ইন্তেকাল,বিভিন্ন মহলের শোক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৬ মে, ২০২৩

সৈয়দ আখলাক উদ্দিন মনসুর :

হবিগঞ্জের মাধবপুর উপজেলার ঐতিহ্যবাহী জগদীশপুর গ্রামের দেওয়ান বাড়ির নিবাসী ন্যাশনাল টি কোম্পানি ( এন টি সি চা বাগান ) এর ম্যানেজার দেওয়ান সৈয়দ বাহা উদ্দিন লিটন ও দেওয়ান নিজাম উদ্দিন মান্নার মমতাময়ী মাতা এবং মরহুম দেওয়ান আশরাফ উদ্দিন আহমেদ সহধর্মিণী সৈয়দা রহিমা আক্তার শনিবার ( ৬ মে ) বিকাল ৫ টায় সিলেট প্রাইভেট হাসপাতালে বার্ধক্য জনিত কারণে মৃত্যু বরুণ করেন ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন ।

মৃত্যু কালে তার বয়স হয়েছিল প্রায় ৮২ বছর। মরহুমা মৃত্যু কালে ৪ ছেলে ৪ মেয়ে,নাত- নাতনি সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন ।

মরহুমা তরফ রাজ্য বিজয়ী সিপাহী সালার হযরত সৈয়দ শাহ নাসির উদ্দিন ( রহঃ ) উওোসুরী বংশধর এবং একজন সাদা মনের ধার্মিক নারী ছিলেন ।

হঠাৎ মরহুমার মৃত্যু খবর শুনে এলাকার শত শত নারী – পুরুষ ও দেশের বিভিন্ন স্থান থেকে অসংখ্য আত্মীয় স্বজন বাড়িতে এসে তাঁকে এক নজর দেখার জন্য অনেকেই কান্নায় ভেঙে পড়ে এবং আবার কেউ মরহুমা পাশে কোরআন তেলাওয়াত পড়ছে ।

মরহুমার জানাজা নামাজ রবিবার ( ৭ মে ) সকাল ১০ টায় ঐতিহ্য বাহী চারাভাঙ্গা গ্রামের সাহেব বাড়ীতে অনুষ্ঠিত হবে ।

মরহুমার মৃত্যুতে শোক প্রকাশ করেন মাধবপুর – ৪ আসনের সংসদ সদস্য , বিমান ও পর্যটক প্রতিমন্ত্রী এডভোকেট মোঃ মাহবুব আলী, মাধবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম শাহজাহান , শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাইন প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ আখলাক উদ্দিন মনসুর , শায়েস্তাগঞ্জ উপজেলা রিপোর্টাস ক্লাবের সভাপতি মোঃ মামুন চৌধুরী ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!