বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে দেশের সেরা ব্র্যান্ড “স্বপ্ন” সুপারশপ এর অত্যাধুনিক আউটলেট উদ্বোধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩

সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, শায়েস্তাগঞ্জ :

দেশের বৃহত্তম রিটেইল চেইনশপ এর নিত্য পণ্যের বিপুল সমাহার নিয়ে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় ” স্বপ্ন” সুপারশপ অত্যাধুনিক আউটলেট শুভ উদ্বোধন করা হয়েছে ।

রবিবার ( ৩০ এপ্রিল ) দুপুর ১২ টায় উপজেলার পৌরশহরে স্টেশন রোড এলাকায় রেলওয়ে পার্কিং মোড় সংলগ্ন শাহ প্লাজায় আনুষ্ঠানিক ভাবে ফিতা কেটে আউটলেট শুভ উদ্বোধন ও মিলাদ মাহফিল করা হয় ।

অনুষ্ঠানে ফিতা কেটে উদ্বোধন করেন প্রধান অতিথি শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুর রশিদ তালুকদার ইকবাল ।

উক্ত মিলাদ মাহফিলে দোয়া পরিচালনা করেন রেলওয়ে গুদাম জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা নাজিম উদ্দিন ।

‘ স্বপ্ন ‘ সুপারশপ সিলেট বিভাগের মধ্যে শায়েস্তাগঞ্জ উপজেলায় এটি ২০ তম আউটলেট উদ্যোক্তা মোঃ মনিরুল হক তালুকদার রানা ও মোঃ সানাউল হক তালুকদার এর আয়োজনে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ গাজিউর রহমান ইমরান , থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ নাজমুল হক কামাল , প্রবীন সাবেক ব্যবসায়ী এবং বিশিষ্ট মুরুব্বি হাজী লাল মিয়া , ইসলামী একাডেমি এন্ড হাইস্কুলের প্রতিষ্ঠাতা মাওলানা মোঃ আব্দুস শহীদ , শায়েস্তাগঞ্জ এক্সিম ব্যাংক শাখা ব্যবস্থাপক ( ইনচার্জ ) মোঃ মাহবুবুর রশিদ তালুকদার , ব্যকস সভাপতি মোঃ আবুল কাশেম শিবলু , সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মুকিত , দাউদ নগর বাজার ব্যকস সাবেক সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান মাসুক , সিলেট বিভাগীয় স্বপ্ন এসিস্ট্যান্ট ম্যানেজার এক্স পেনশন সাগর দে , ব্যবসায়ী মোঃ সেলিম মিয়া তালুকদার , শেখ গোলাম ওয়াহেদ খেতু মিয়া , মোস্তফা আলী শাহ, খাদেম সিরাজ আলী শাহ , সাবেক কমিশনার শাহ মোঃ এমরান , কামরুল ইসলাম তালুকদার, নিজামপুর ইউপি সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুল আউয়াল তালুকদার , সাবেক চেয়ারম্যান মোঃ ছিদ্দিক মিয়া , উপজেলা অনলাইন প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ আখলাক উদ্দিন মনসুর , প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোঃ ফিরুজুল ইসলাম চৌধুরী , ব্যবসায়ী পলাশ চক্রবর্তী , অবঃ সেনা সদস্য হাজী মোঃ আব্দুর রহিম , সাবেক মেম্বার আব্দুল আলীম নবী , সফিক মিয়া মাস্টার , আব্দুল মতিন সহ শতাধিক বিভিন্ন শ্রেণির লোক উপস্থিত ছিলেন ।

‘ স্বপ্ন ‘ এর রিটেইল এক্স পেনশন সিলেট বিভাগীয় এরিয়া সেলস ম্যানেজার মোঃ হুমায়ুন কবির চৌধুরী বলেন , আমরা আশা করছি , স্বাস্থ্য সম্মত এবং নিরাপদ পরিবেশে বাজার করার জন্য শায়েস্তাগঞ্জ উপজেলায় মানুষ ‘ স্বপ্ন ‘ তে নিয়মিত বাজার করবেন । স্থানীয়দের চাহিদার কথা মাথায় রেখে পণ্য রাখা হয়েছে , আমাদের আউটলেট ।

আমরা তাদের কাছ থেকে পরামর্শ এবং মূল্যায়ন ও আশা করবো । গ্রাহকদের চাহিদা ও সন্তুস্টিকে সব সময় অগ্রাধিকার দেয় ‘ স্বপ্ন ‘ । এছাড়া গ্রাহকদের জন্য রয়েছে বিশেষ হোম ডেলিভারি সেবা ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!