বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে অনলাইন প্রেস ক্লাব এর উদ্যোগে আলোচনা ও ইফতার মাহফিল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পবিত্র রামা দান কারিম উপলক্ষে শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাইন প্রেস ক্লাব – এর উদ্যোগে বস্তু নিষ্ঠ সাংবাদিকতা বিষয়ক এবং ” যাকাত , ফিতরার সামাজিক গুরুত্ব নিয়ে আলোচনা সভা ও ইফতার দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ( ১৭ এপ্রিল ) উপজেলা অনলাইন প্রেস ক্লাবের আয়োজনে ও উপজেলা অনলাইন প্রেস ক্লাবের নির্বাহী সদস্য শরিফুল ইসলাম ফুল মিয়া সার্বিক সহযোগিতায় পৌর শহরে দাউদনগর বাজারে ” ধানসিঁড়ি রেস্তোরাঁ ” দ্বিতীয় তলায় শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাইন প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ আখলাক উদ্দিন মনসুরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মোজাম্মেল হক সফিক এর পরিচালনায় উপজেলার অসংখ্য সাংবাদিক , ব্যবসায়ী সহ বিভিন্ন পেশাজীবি আমন্ত্রিত অতিথি উপস্থিতিতে এ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ মার্চেন্টস এসোসিয়েশনের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক মোঃ ফজল উদ্দিন তালুকদার ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন – শায়েস্তাগঞ্জ উপজেলা মার্চেন্টস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক মোঃ ইছাক আলী সেবন , পুরান বাজার পূবালী ব্যাংকের ব্যবস্থাপক দেওয়ান আরিফুর রহমান , উপজেলা জাতীয় পার্টি সভাপতি মোঃ আব্দুস সালাম মেম্বার ,শায়েস্তাগঞ্জ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিনিয়র সাংবাদিক সৈয়দ আশরাফ উদ্দিন মামুন ,হবিগঞ্জের বিশিষ্ট সাংবাদিক মোঃ জুয়েল চৌধুরী ।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা অনলাইন প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ইকবাল হোসেন।

আমন্ত্রিত অতিথি মাঝে বক্তব্য রাখেন উপজেলা মার্চেন্টস এসোসিয়েশন সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী হাজী মোঃ আব্দুর রহিম ,শায়েস্তাগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ হামিদুল হক বুলবুল , উপজেলা নির্বাচন অফিসের সহকারী মোঃ মোস্তফা প্রমূখ।

আলোচনা সভা শেষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন শায়েস্তাগঞ্জ পৌর সভার সাবেক কাউন্সিলর মাওলানা মোঃ আবু তাহের।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!