বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে আহলে সুন্নাত ওয়াল জামাতের ইফতার মাহফিল অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩

মুহিন শিপনঃ

শায়েস্তাগঞ্জ উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামা’আতের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকালে আহলে সুন্নাত ওয়াল জামাতের অস্থায়ী কার্যালয়ে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদুজ্জামান মাসুক, সাবেক কাউন্সিলর আবু আহমেদ চৌধুরী বেলু আহলে সুন্নাত ওয়াল জামাতের সভাপতি শেখ সিরাজুল ইসলাম আল ক্বাদরী , সাধারণ সম্পাদক মাওলানা মুফতি হারুনুর রশীদ, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আব্দুল আওয়াল মামুন, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল কাদির, সাংগঠনিক সম্পাদক নুরুল আলম সিদ্দিকী, সেলিম মিয়া, আবিদুর রহমান, কোষাধ্যক্ষ মনির উদ্দিন মামুন সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ইফতার মাহফিলে দেশ ও জাতির কল্যান এবং হবিগঞ্জ-৩ আসনে সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির ও তার সহধর্মিণীর রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!