বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে গরুসহ ৪ চোর আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২ এপ্রিল, ২০২৩

শেখ মোঃ হারুনুর রশিদ,চুনারুঘাট থেকে :

চুনারুঘাটে রাতভর অভিযান চালিয়ে গরুসহ চোর চক্রের ৪ সদস্যকে আটক করা হয়েছে।

গতকাল শনিবার রাত ১১টা থেকে রবিবার ভোর রাত পর্যন্ত ভিন্ন সময়ে মিরাশী ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়।গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন মিরাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মানিক সরকার।

এসময় ওই ইউনিয়নের চোর চক্রের সদস্য কৃষ্ণপুর গ্রামের রতিশ সূত্রধর(৪৭)ও দুলাল মিয়া (৩৮)কে ১ টি গরুসহ আটক করা হয়।আটক রতিশ ও দুলাল পার্শ্ববর্তী রাণীগাঁও ইউনিয়নের তাদের দুই সহযোগীর কথা স্বীকার করলে মিরাশী ইউপি চেয়ারম্যান রাণীগাঁও ইউপি চেয়ারম্যানকে বিষয়টি অবগত করেন।

বিষয়টি জানার পর রাণীগাঁও ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রিপন সোমবার(২ এপ্রিল) সকালে চোর চক্রের সদস্য দক্ষিণ রানীগাঁও গ্রামের আঃ কাদির (৪২)ও ওই ইনিয়নের আতিক পুর গ্রামের সফিক মিয়া(৩৬)কে আটক করেন।

আটক গরুর মালিক রাণীগাঁও ইউনিয়নের পারকুল গ্রামের মৃত গেদু মিয়ার ছেলে আছকির মিয়া।

চেয়ারম্যানগণের প্রাথমিক জিজ্ঞাসাবাদে চোরেরা ওই এলাকার বিভিন্ন গ্রাম থেকে গরু চুরি করে বিক্রি করার কথা স্বীকার করে৷পরে চোরদের থানায় সোপর্দ করা হয়।

এ ব্যাপারে চুনারুঘাট থানার এসআই সনজীত চন্দ্র নাথ দৈনিক শায়েস্তাগঞ্জকে বলেন,চোরেরা থানায় আটক রয়েছে।ওদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!