বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাসিক আইনশৃঙ্খলা সভায় হবিগঞ্জের-বানিয়াচং সড়কে সিএনজি ভাড়া ৫০টাকা করে নেওয়ার নির্দেশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩

মাসিক আইনশৃঙ্খলা সভায় হবিগঞ্জের-বানিয়াচং সড়কে সিএনজি ভাড়া ৫০টাকা করে নেওয়ার নির্দেশ
আকিকুর রহমান রুমন:-

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(৩০ মার্চ) সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ।

সভার সিদ্ধান্ত অনুযায়ী বানিয়াচং-হবিগঞ্জ রোডে চলাচলকারী সিএনজি অটোরিকশার ভাড়া ৫০ টাকার বেশি নেওয়া যাবেনা বলে সিএনজি সমিতির নেতৃবৃন্দকে জানানো হয়েছে।উল্লেখিত ভাড়া সকাল ৬ টা থেকে রাত ৮ টা পর্যন্ত বহাল রাখার বিষয় উল্লেখ করে চার্ট টাঙানোর জন্য ও নির্দেশ প্রদান করা হয়।
অপ্রাপ্ত বয়স্ক টমটম চালকদের বিরুদ্ধে ইউনিয়ন পরিষদ থেকে ব্যাবস্থা নেওয়ার জন্যও সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
বানিয়াচং উপজেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় আইনশৃংখলা কমিটির সভায় সন্তোষ প্রকাশ করা হয়েছে।

সভায় বক্তব্য রাখেন বানিয়াচং থানার অফিসার ইনচার্জ(ওসি)অজয় চন্দ্র দেব,হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান আধিবাসী ঐক্য পরিষদের সভাপতি স্বপন কুমার দাস,ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহাদ মিয়া,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া,পিআইও মলয় কুমার দাস,ইউপি চেয়ারম্যান হায়দারুজ্জামান খান, মিজানুর রহমান খান, আরফান উদ্দিন, আনোয়ার হোসেন,মঞ্জু কুমার দাস,এরশাদ আলী,ফরিদ আহমেদ, মাসউদ কোরাইশী মক্কী, জয়কুমার দাস, সাদিকুর রহমান,শেখ মিজান,নাসিরুদ্দিন চৌধুরী, সমাজসেবা অফিসের প্রতিনিধি সৈয়দ সোহেল রানা প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!