বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১২:২৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র হস্তান্তর জটিলতা কার্যক্রম বন্ধ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩

এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট :

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় অসম্পূর্ণ কার্যক্রম বিহীন মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের হস্তান্তর জটিলতা কার্যক্রম বন্ধ হয়ে রয়েছে।

গত সোমবার (১৬ জানুয়ারি ২০২৩) বেলা সাড়ে ১১টায় ভার্চুয়ালি যুক্ত হয়ে এ মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জানা যায়,উদ্বোধনের প্রায় তিন মাস পেরিয়ে গেলেও চুনারুঘাট উপজেলার পৌরসভার নয়ানী গ্রামের মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রের কার্যক্রম চলমান হয়নি।এ প্রকল্পের আওতায় দ্বিতীয় পর্যায়ে ৫০টি মডেল মসজিদ উদ্বোধন উপলক্ষে চুনারুঘাট মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রে প্রশাসনের উদ্যোগে উদ্বোধনী করা হয়।

এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল কাদির লস্কর, উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক,সহকারী কমিশনার আফিয়া আমিন পাপ্পা,মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন,লুৎফর রহমান মহালদার,পৌরসভার মেয়র সাইফুল আলম রুবেল সহ অন্যানরা উপস্থিত ছিলেন।

উৎসাহ উদ্দীপনায় উদ্বোধন হওয়ার পর থেকে দুর-দুরান্তের নারীপুরুষ অত্যাধুনিক ও সৌন্দর্যে পরিপূর্ণ মসজিদ টি দেখতে ছুটে আসছেন।কিন্তু আনুষ্ঠানিক উদ্বোধনের পর অজ্ঞাত কারনে কার্যক্রম বন্ধ থাকার নানা আলোচনা সমালোচনা করেন পরিদর্শকগণ।এবং আক্ষেপ নিয়ে ফিরে যান সবাই।

এবিষয়ে কথা হলে উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক জানান,সারাদেশের ন্যায় চুনারুঘাট মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন হয়েছে।কিন্তু ঠিকাদারি প্রতিষ্ঠান নকশার পরিপূর্ণ কাজ সম্পন্ন না করায়।এবং বিভিন্ন স্থান ও টাইলস ভাঙা অসম্পূর্ণ থাকায় আমরা পরিপূর্ণ রুপে পাওয়ার অপেক্ষায় আছি।কিন্তু এখনো ঠিকাদারি প্রতিষ্টান সম্পূর্ণ না করে হস্তান্তর চেষ্টা করায় আমরা গ্রহন করিনি।এছাড়া ইমাম,মোয়াজ্জেম ও শিক্ষক নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।হস্তান্তর প্রক্রিয়া সম্পন্ন হলেই কার্যক্রম চলমান হবে।

এবিষয়ে কথা হয় গণপূর্ত বিভাগ হবিগঞ্জের উপ সহকারী প্রকৌশলী বাছিতুর রহমানের সাথে তিনি জানান,আমরা হস্তান্তরের জন্য প্রস্তুতি সম্পন্ন করেছি।কিছুটা সমস্যা ছিল সমাধান করা হয়েছে। বিদ্যুৎ সংযোগ টানা হয়েছে এবং আরও কিছু থাকলে সমাধান করে ইসলামিক ফাউন্ডেশনের কাছে শিঘ্রই হস্তান্তর করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!