বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সার-বীজ বিতরণ অনুষ্ঠানে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩

স্টাফ রিপোর্টার:

বিএনপি দেশের সম্পদ লুটপাটের জন্য ক্ষমতায় আসতে চায় বলে মন্তব্য করেছেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

তিনি গতকাল দুপুরে সদর উপজেলায় আড়াই হাজার কৃষককে প্রণোদনা প্রদান কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে এ মন্তব্য করেন।
তিনি বলেন, খালেদা জিয়া বিদেশ থেকে এতিমদের জন্য টাকা এনে নিজে আত্মসাৎ করেছেন। বিএনপি নেতারা দুর্নীতির মাধ্যমে নিজেরা মোটাতাজা হওয়ার জন্য রাজনীতি করেন। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজনীতি করেন জনগণের সেবক হিসেবে দেশের উন্নয়নের জন্য। সেই লক্ষ্যে আমরা দেশজুড়ে কাজ করে যাচ্ছি। অন্যদিকে বিএনপি মিথ্যা তথ্য ছড়িয়ে দেশকে অস্থিতিশীল করতে চায়।

এ সময় আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরে তিনি আগামী নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান। এ সময় উপস্থিত কৃষকরা হাত তুলে তঁার বক্তব্যের প্রতি একমত পোষণ করেন এবং নৌকায় ভোট দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

চলতি মৌসুমে আউশ ধান উৎপাদন বাড়ানোর লক্ষ্যে সদর উপজেলার ৮টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় প্রণোদনা বিতরণ করা হচ্ছে। আড়াই হাজার কৃষকের প্রত্যেককে ৫ কেজি ধানের বীজ, ১০ কেজি ডাই-অ্যামোনিয়াম ফসফেট (ডিএপি) এবং ১০ কেজি করে মিউরেট অব পটাশ (এমওপি) সার দেওয়া হচ্ছে।

অনুষ্ঠানে হবিগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আয়েশা আক্তারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, সদর উপজেলা কৃষি কর্মকর্তা সুকান্ত ধর, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, রিচি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুর রহিম প্রমুখ।

পরে এমপি আবু জাহির কৃষকদের মাঝে ধানের বীজ, রাসায়নিক সার ও আধুনিক কৃষি যন্ত্রপাতি বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!