বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ঘর পুড়ে ছাই হলেও পবিত্র কোরআন শরিফ অক্ষত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় আগুনে পুড়ে ছাই হয়ে গেছে ট্রাক চালকের বসত ঘর। তবে সবকিছু পুড়লেও অক্ষত রয়ে গেছে পবিত্র কোরআন শরিফ।

সোমবার দিবাগত গভীর রাত ৩টার দিকে ওই উপজেলার দেওরগাছ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের পশ্চিম দেওরগাছ গ্রামের ট্রাক চালক মোঃ রুবেল মিয়ার বাড়ীতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

দেওরগাছ ইউনিয়নের ইউপি সদস্য জসিম উদ্দিন জানান, রাত তিনটার দিকে আগুন লাগলে ঘুমন্ত সবাই ঘর থেকে বের হতে সক্ষম হন। কোনো হতাহতের ঘটনা না ঘটলেও আসবাবপত্র থেকে শুরু করে সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। তবে পবিত্র কোরআন শরিফ অক্ষত অবস্থায় রয়েছে। এদিকে রুবেল মিয়ার প্রায় ৫-৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আগুন নিয়ন্ত্রণে আনতে ৯৯৯ এ ফায়ার সার্ভিসের সাথে যোগাযোগ করা হয়। ১০ মিনিটের মধ্যে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে।

চুনারুঘাট ফায়ার সার্ভিসের স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন মাস্টার বিজয় সিংহ জানান, খবর পেয়ে এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে ফায়ার সার্ভিস টীম। তিনি বলেন, আগুনের সূত্রপাত কি থেকে হয়েছে, তা এখনো জানা যায়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!