শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে ৭ মার্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জহুর চান বিবি মহিলা কলেজের শ্রদ্ধার্ঘ্য

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩

স্টাফ রিপোর্টার :

জহুর চান বিবি মহিলা কলেজের পক্ষ থেকে ঐতিহাসিক ৭ মার্চে জাতিরপিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করা হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার সকালে শায়েস্তাগঞ্জ রেলওয়ে পার্কিংয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পুষ্পাঞ্জলি অর্পণের সময় কলেজ অধ্যক্ষ মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, গভার্ণিং বডির বিদ্যুোৎসাহী সদস্য ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাবেক বিদ্যুোৎসাহী সদস্য ও উপজেলা ভাইস চেয়ারম্যান গাজীউর রহমান ইমরান, গভর্নিং বডির সদস্য সার্জেন্ট (অব) মো.শাহজাহান,প্রভাষক তহুরা বেগম, প্রভাষক শামীমা আক্তার, প্রভাষক রফিকুল ইসলাম, প্রভাষক সুবর্ণা সাহা, প্রভাষক মো. হোসেন, প্রভাষক আরিফুর রহমান,অফিস সহকারী রুবেল মিয়া, রেহান শাহ, কম্পিউটার অপারেটর খালেদ শরীফুল্লাহ শুভসহ শিক্ষক, কর্মচারীরা উপস্থিত ছিলেন। এ উপলক্ষে কলেজে আলোকসজ্জা করা হয়। সকাল থেকে কলেজে জাতিরজনকের ঐতিহাসিক ভাষণ প্রচার করা হয়।

তাছাড়া ৭ মার্চ উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে ৭ মার্চের ভাষণ প্রতিযোগিতা, কারাগারের রোজনামচা বই অবলম্বনে কুইজ ও স্বাধীনতা শব্দটি কিভাবে আমাদের হলো কবিতার আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

৭ মার্চে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন করা হয় কলেজে ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!