সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে দু’দল লোকের রক্তক্ষয়ী সংঘর্ষে অর্ধশতাধিক আহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৪ মার্চ, ২০২৩

নবীগঞ্জ প্রতিনিধি :

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার হালিতলা বারৈকান্দি গ্রামে পূর্ব বিরোধের জের ধরে শুক্রবার(০৩ মার্চ) জুম্মা’র নামাজ শেষে মসজিদের সামনে দু’পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

স্থানীয় লোকজন আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে গুরুতর আহত ৫ জনকে আশংকাজনক অবস্হায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ ও বাকীদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি এবং প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

স্থানীয় সুত্রে জানাযায়, প্রায় মাস খানেক পুর্বে উক্ত গ্রামে মিনি ফুটবল খেলা নিয়ে দু’দল লোকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে। এক গ্রুপে নেতৃত্ব দেন ওই গ্রামের ইসলাম উদ্দিন, মজমদর আলী, মাতাব আলী ও মৃত নসর উদ্দিনের ছেলে খালেদ মিয়া। অপর গ্রুপে নেতৃত্ব দেন আজিম উদ্দিন, আছকান মিয়া ও হারুন মিয়া।

এ ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমানসহ মুরুব্বীয়ান শালিসের উদ্যোগ নেন। এ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের লোকজন দাঙ্গা হাঙ্গামার পরিকল্পনা করে দেশীয় অস্ত্র তৈরী করে। ফলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার জুম্মার নামাজ শেষ হওয়ার সাথে সাথে লাটিসোটা নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

রক্তক্ষয়ী সংঘর্ষে আহতরা হলেন আজাদ মিয়া(৩২), জাকারিয়া মিয়া(২৪), সাজু আহমদ(২২), সুমতি বেগম(৩৫), রাজন মিয়া(১৯), সুমন মিয়া(৩০), রোমান আহমদ(২৬),জীবন মিয়া (২০), জুলেখা বেগম(২০), বোরহান উদ্দিন(৩৩), আসমান মিয়া(২৩), খালেদ মিয়া(৩৫), মুদ্দত আলী (৩৮), সুমন আহমেদ(২৩), সোহাগ আহমেদ(৩২), রাজীব মিয়া(২৬), হেলাল মিয়া(৩৩), নজরুল মিয়া(৪০), আক্কল মিয়া(২৭), নানু মিয়া(২০), কমলা মিয়া(২২), দুলাল মিয়া(২৪),সাদেক মিয়া(৩২), রুহেল মিয়া(২২), কামরুল হক(২৪), বাবুল মিয়া (২৩), সোলেমান মিয়া(২০), আলী হোসেন(৩৩), দরাজ মিয়া(২৪), আঃ রহমান(৩৪), আবুল মিয়া(৪৫), মইনুল হক(২৫), আলতাব উদ্দিন(৫৫), আইনুল হক (৩২), সাইদী মিয়া(২২), মনছুর মিয়া(২৭), সোহেল মিয়া(৩৩), সোয়াইবুর রহমান(২৪) ও স্বপন মিয়া (২২)। আহতদের মধ্যে গুরুতর আহত ৫ জনকে আশংকাজনক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকীদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

বর্তমানে ওই এলাকায় পরিস্থিতি থমথমে অবস্থা বিরাজ করছে। কয়েকটি বাড়িঘর ভাংচুর করা হয়েছে। সংঘর্ষের খবর পেয়ে নবীগঞ্জ থানার ওসি মোহাম্মদ ডালিম আহমদ এর নেতৃত্বে একদল পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। সংঘর্ষের খবর পেয়ে ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান, সাবেক জেলা পরিষদ সদস্য আব্দুল মালিক ও সাবেক প্যানেল মেয়র-১ এটিএম সালাম ঘটনাস্থল পরিদর্শন করে উভয় পক্ষকে শান্ত থাকার আহ্বান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!