শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ব্যবসায়ী সমিতির নির্বাচনকে ঘিরে শায়েস্তাগঞ্জে উৎসবের আমেজ,পোস্টার ব্যানারে ছেয়ে গেছে শহর

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার :

চারদিকে পোস্টার, ব্যানারে ছেয়ে গেছে শহর। শহরের অলি -গলিতে শোভা পাচ্ছে সাদা-কালো পোস্টার ও রঙ্গিন ব্যানার। প্রার্থীরা যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে। বসে নেই সমর্থকরাও। দিচ্ছেন নানা প্রতিশ্রুতিও।

দিনরাত ব্যস্ত সময় কাটাচ্ছেন হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের ব্যবসায়ীরা। নির্বাচনকে ঘিরে শহরে বিরাজ করছে উৎসবের আমেজ। নির্বাচনী প্রচারের ঢেউ লেগেছে শায়েস্তাগঞ্জের আশপাশের এলাকাতেও। এ যেন জাতীয় নির্বাচন।

আগামী ৪ মার্চ শনিবার শায়েস্তাগঞ্জ ব্যবসায়ী কল্যাণ সমিতি(ব্যকস)র ত্রি-বার্ষিক নির্বাচন।

১৩ ফেব্রুয়ারি সন্ধ্যায় ব্যকসের অস্থায়ী কার্যালয়ে এ নির্বাচনের তফসীল ঘোষণার পর পরই শুরু হয় প্রচারনা।

২২ ফেব্রুয়ারি প্রতীক পেয়ে কোমড় বেঁধে মাঠে নেমেছন প্রার্থীরা।

ব্যকসের আসন্ন নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার,জহুর চান বিবি মহিলা কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন জানান, ৫টি পদে ১৫জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। কোষাধ্যক্ষ ও দপ্তর-প্রচার সম্পাদক পদে একক প্রার্থী থাকায় নির্বাচন হচ্ছে না।

আগামী ৪ মার্চ শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত রেলওয়ে কলোনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোটগ্রহণ করা হবে।

শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ব্যকসের আহবায়ক আব্দুর রশিদ তালুকদার, ভাইস চেয়ারম্যান ও ব্যকসের সদস্য সচিব গাজীউর রহমান ইমরানসহ ব্যকস নেতৃবৃন্দের পরামর্শ ও সহযোগিতায় সুষ্ঠুভাবে ভোট গ্রহণের যাবতীয় প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

নির্বাচনে পুলিশ ও আনসার সদস্যরা নিরাপত্তার দায়িত্ব পালন করবেন। নির্বাচনে ৮২৩জন ভোটার আগামী তিন বছরের জন্য তাদের নেতা নির্বাচন করবেন।

এ নির্বাচনে সভাপতি পদে লড়ছেন সাবেক সভাপতি আবুল কাশেম শিবলু(ছাতা) ও মো.নজরুল ইসলাম(আনারস)।

সহসভাপতি পদে তিনজন নির্বাচিত হবেন। এ পদে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তারা হলেন আব্দুল ওয়াদুদ বাচ্চু(আম), ইয়াসি খান(তালাচাবি), মো. টেনু মিয়া(টেবিল), নুরুল হক বাবুল(রিক্সা), মকছুদ আলী(ফুটবল)ও সোহেল আহমেদ ভান্ডারী(উড়োজাহাজ)।

সাধারণ সম্পাদক পদে সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মুকিত(চশমা), মনিরুল হক রানা(মোটরসাইকেল), আসাদুজ্জামান টুটুল(মাইক),সহ সাধারণ সম্পাদক পদে বাবুল মিয়া(মোরগ),বিলাল মিয়া(হরিণ), সাংগঠনিক সম্পাদক পদে জামাল আহমেদ (ডাব) ও নাদিম আহমেদরুবেল(দোয়াতকলম) লড়াই করছেন।

সহকারী নির্বাচন কমিশনার মো. আব্দুর রকিব ও মো.আলী হায়দার সেলিম জানান, এ নির্বাচনে ব্যবসায়ীদের পাশাপাশি উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন ও শায়েস্তাগঞ্জ থানা আমাদেরকে সর্বাত্নক সহযোগিতা করছে।

আমরা আশাবাদী একটি সুন্দর, সুষ্ঠু, গ্রহণযোগ্য ও উৎসবমুখর নির্বাচন উপহার দিতে পারবো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!