শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে প্রাণী সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩

দি‌লোয়ার হোসোইন,বানিয়াচং:

বানিয়াচং উপজেলায় প্রাণী সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

দেশে উৎপাদিত গরু,মহিষ,ছাগল, ভেড়া,কবুতর, হাস-মোরগ সহ বিভিন্ন ধরনের গবাদিপশু-পাখির আনুষ্ঠানিক প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ ফেব্রুয়ারী) সারাদিন ব্যাপী উপজেলা পরিষদ মাঠে প্রাণী সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খান।
পল্লী সঞ্চয় ব্যাংক কর্মকর্তা সুদীপ কুমার দে’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) নাজমুল ইসলাম, ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, ইউপি চেয়ারম্যান এরশাদ আলী, জেলা যুব উন্নয়ন কর্মকর্তা জাফর ইকবাল চৌধুরী,উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মোঃ সাইফুর রহমান ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম, বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া, সাংবাদিক শেখ নুরুল ইসলাম, শাহ সুমন প্রমুখ।
মেলায় ৩০ টি ষ্টলে শতাধিক গরু-ছাগল, ভেড়া, মহিষ ছাড়াও মোরগ, কুয়েল পাখি,কবুতর সহ বিভিন্ন গবাদিপশু পাখির প্রদর্শন করা হয়েছে।

মেলায় আগতদের উতসাহ দিতে ষাড় ও গাভীর জন্য
প্রথম পুরস্কার ৫ হাজার টাকা, দ্বিতীয় পুরস্কার ৩ হাজার টাকা, তৃতীয় পুরস্কার ২ হাজার টাকা এবং ছাগল ও পাখির জন্য প্রথম পুরস্কার ২ হাজার, দ্বিতীয় পুরস্কার ১৫০০ শত টাকা ও তৃতীয় পুরস্কার ১ হাজার টাকা।

এছাড়াও অংশগ্রহণকারী প্রত্যেক খামারিকে শান্তনা পুরস্কার প্রদান করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!