শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে চুরি যাওয়া গরু আনতে গিয়ে যুবক নিহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩

মাধবপুর প্রতিনিধি :

হবিগঞ্জের মাধবপুরে চুরি যাওয়া গরু আনতে গিয়ে জুবাইর মিয়া নামে এক যুবক নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার ভোররাতে উপজেলার ছাতিয়াইন এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যাক্ষদর্শি সূত্রে জানা গেছে, আজ গভীর রাতে উপজেলার জগদীশপুর ইউনিয়নের খড়কি গ্রামের মৃত বাবু মিয়ার ছেলে আসকির মিয়ার গোয়াল ঘর থেকে ৩টি গরু চুরি করে নিয়ে যায়। এ সময় গ্রামের লোকজন একটি পিকআপ যোগে গরু বহনের দৃশ্য দেখতে পেয়ে পিকআপটিকে পিছন থেকে ধাওয়া করে।

জনতার ধাওয়ায় চুরের দল গরুভর্তি ঢাকা মেট্রো ন- ২১- ৬৪৮৮ নং এর পিকআপ গাড়ীটি ফেলে পালিয়ে যায়। উপস্থিত জনতার মাঝে উপজেলার গোপীনাথপুর গ্রামের আব্দুল কুদ্দুছের ছেলে খলিল মিয়া (২৫) ফেলে রাখা গাড়ীটির চালকের আসনে বসে ঘুরাইতে গেলে সড়কের পাশে খাদে নামতে থাকে, এসময় গাড়ীর উপরে থাকা যুবকরা আত্মরক্ষার্থে লাফালাফি করে নামতে গিয়ে ওই গ্রামের খলিল মিয়ার ছেলে জুবাইর মিয়া(২৫) গাড়ীর চাকার নিছে পড়ে গেলে গাড়ীটি তার উপর দিয়ে খাদে পড়ে যায়।

এতে ঘটনাস্থলে জুবাইর মৃত্যুর কূলে ঢলে পড়ে। খবর পেয়ে থানা ইন্সপেক্টর(তদন্ত) মোঃ আতিকুর রহমান ও এস আই আব্দুর কাদের খবর পেয়ে লাশ উদ্ধার করে সুরতহাল রির্পোট তৈরী করে ময়না তদন্তের জন্য প্রেরন করেন। থানার ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক গাড়ীটির মালিকানাসহ চোরাই কাজে জড়িতদের সনাক্ত করে দ্রুত আইনের আওতায় আনা হবে জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!