শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ পৌর হকার্স মার্কেট উদ্বোধন করেন এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার:

হবিগঞ্জ শহরের শ্মশানঘাট রোডে পৌর হকার্স মার্কেটের উদ্বোধন করেছেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।
তিনি গতকাল বিকেলে প্রধান অতিথি হিসেবে এই মার্কেটের উদ্বোধনী ফলক উন্মোচন করেন। একই সঙ্গে পৌরসভার আরও কয়েকটি উন্নয়ন প্রকল্পেরও উদ্বোধন করেন।

পরে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, ‘মেয়রের নেতৃত্বে পৌর মার্কেটটি নির্মাণের মধ্য দিয়ে জেলা শহরের শায়েস্তানগর এলাকায় উদ্ভাস্ত অবস্থায় থাকা ব্যবসায়ীরা পুনর্বাসিত হয়েছেন। একই সঙ্গে উদ্ধার হয়েছে পৌরসভার কোটি কোটি টাকার সম্পদও।’
এ সময় তিনি বিগত দিনে ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে পৌরসভার উন্নয়নে সবসময় আন্তরিকভাবে কাজ করার প্রতিশ্রতি দিয়েছেন।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে মেয়র আতাউর রহমান সেলিম বলেছেন, ব্যবসায়ীদের সুবিধা নিশ্চিত ও পৌরসভার আয় বাড়ানোর স্বার্থে পৌর হকার্স মার্কেটটি নির্মাণ করা হয়েছে। জনস্বার্থে বাস্তবায়তি এই উন্নয়ন কাজের মধ্য দিয়ে ব্যক্তিগতভাবে কারও ভুল বুঝাবুঝি থাকবে না বলে মনে করেন তিনি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কার্যালয়ের সহকারি কমিশনার মঈন খান এলিস, বৃন্দাবন সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক ইকরামুল ওয়াদুদ, অধ্যাপক ইলিয়াস বখত চৌধুরী জালাল, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মোছাব্বির বকুল, সাবেক সভাপতি আফীল উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ডাঃ অসিত রঞ্জন দাস, হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মোঃ মিজানুর রহমান শামীম, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম মোস্তফা রফিক, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের পুন্যব্রত চৌধুরী বিভু, হবিগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নলীনি কান্ত রায় নিরু, হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের সাবেক সভাপতি জগদীশ চন্দ্র মোদক, সাধারণ সম্পাদক শংকর পাল, শনি মন্দিরের পুরোহিত দিলীপ আচার্য্য, পৌর শ্মশানঘাট পরিচালনা কমিটির সভাপতি সুখলাল সুত্রধর, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায়, মার্চেন্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বাচ্চু, বস্ত্র ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি শংকর রায় প্রমুখ।

পৌর কাউন্সিলরদের মাঝে উপস্থিত ছিলেন, মোঃ জাহির মিয়া, গৌতম কুমার রায়, পান্না কুমার শীল, টিপু আহমেদ, শাহ সালাউদ্দিন আহাম্মদ টিটু ও প্রিয়াংকা সরকার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!