শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে উপকার ভোগীদের চেক হস্তান্তর ও রাস্তা কাজের উদ্বোধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩

এফ.এম খন্দকার মায়া, চুনারুঘাট :

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় কালেঙ্গা রেঞ্জে উপকারভোগীদের মাঝে চেক হস্তান্তর ও কমিউনিটি উন্নয়ন রাস্তার কাজের উদ্বোধন করা হয়েছে।

গতকাল শনিবার (১৮ ফেব্রুয়ারী) কালেঙ্গা রেঞ্জ অফিস প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।১০নং মিরাশি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মানিক সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক, বিশেষ অতিথি ছিলেন কালেঙ্গা রেঞ্জের রেঞ্জ কর্মকর্তা খলিলুর রহমান, কালেঙ্গা বিটের বিট কর্মকর্তা (ফরেস্টার) জুয়েল রানা।

কালেঙ্গা রেঞ্জে বন অধিদপ্তর কর্তৃক টেকসই বন ও জীবিকা (সুফল) প্রকল্পের আওতায় উপকারভোগীদের মাঝে জীবিকা উন্নয়ন তহবিল (এলডিএফ) এর চেক হস্তান্তর ও কমিউনিটি উন্নয়ন তহবিলের কাজের উদ্বোধন করা হয়েছে।

২৫ জন উপকারভোগীদের মাঝে জীবিকা উন্নয়ন তহবিলের জন্য ১০ লক্ষ টাকার চেক হস্তান্তর করা হয়। কালেঙ্গা বিটের চামলতলী, হিমালিয়া, কালেঙ্গা উত্তর টিলা ও কালেঙ্গা দক্ষিণ টিলা ৪টি ভিসিএফ এর জন্য ২টি সেনেটারী টয়লেট নির্মাণ, ৫টি গভীর নলকূপ স্থাপন, স্কুল শিক্ষার্থীদের জন্য ২শ ৪০টি স্কুল ব্যাগ ও ৩১০টি টিফিন বক্স, ৪টি কাঠের ব্রীজ নির্মাণ এবং স্বপন ডাক্তারের বাড়ী হইতে হুগলিয়া ক্যাম্প ও কালেঙ্গা রেঞ্জ অফিস হতে আবুল বাশারের বাড়ী পর্যন্ত, হিমালিয়া বাজার হতে লালকেয়ার পর্যন্ত সহ ৫টি রাস্তায় মাটি ভরাট ও মেরামত উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেন।

এতে বক্তব্য রাখেন চামলতলী গ্রাম সংরক্ষণ ফোরাম (ভিসিএফ) সভাপতি আলতা মিয়া, হিমালিয়া ভিসিএফ সভাপতি আব্দুল হামিদ, কালেঙ্গা দক্ষিণ টিলা ভিসিএফ সভাপতি সানা উল্লা খোকন, কালেঙ্গা উত্তর টিলা ভিসিএফ সভাপতি নূরুল আলম স্বপন, পারকুল গ্রাম সংরক্ষন ফোরাম (ভিসিএফ) সভাপতি এখলাছ মিয়া মহালদার ও আব্বাস মিয়া মহালদার এবং ভিসিএফ সদস্য রফিকুল ইসলাম খোকন, বাছির মিয়া, আনোয়ার হোসেন, আমজাদ আলী, বাচ্চু মিয়া।এসময় বক্তারা পরিবেশ ও বন রক্ষায় সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন সুফল প্রকল্পের (সিএনআরএস) এস.এম. আব্দুল্লাহ আল মামুন, রানীগাঁও ইউপি সদস্য খলিলুর রহমান, সাবেক সদস্য সিরাজুল ইসলাম, সুফল প্রকল্পের (সিএনআরএস) পাবেল কান্তি সরকার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!