শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে স্বাবলম্বী করার লক্ষ্যে ১৩৬ নারীকে সেলাই মেশিন প্রদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৩

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় ১৩৬ জন নারীকে স্বাবলম্বী করার লক্ষ্যে তাদের প্রত্যেককে একটি করে সেলাই মেশিন প্রদান করা হয়েছে।

রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে সংসদ সদস্য মোঃ আবু জাহির প্রধান অতিথি হিসেবে এসব সেলাই মেশিন বিতরণ করেন।

 

উপকারভোগী নারীরা শায়েস্তাগঞ্জ পৌরসভা ও উপজেলার ৩টি ইউনিয়নের বাসিন্দা। সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ থেকে তাদের এই সেলাই মেশিন প্রদান করা হয়।

 

একই অনুষ্ঠানে এমপি আবু জাহির ১৫ জন প্রতিবন্ধী ব্যক্তিকে হুইল চেয়ার, ৭ জনকে অর্থ সহায়তা ও ৬টি শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার বিতরণ করেন।

 

সেলাই মেশিন, হুইল চেয়ার, অর্থ সহায়তা ও কম্পিউটার বিতরণ অনুষ্ঠানে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজরাতুন নাঈমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজিউর রহমান ইমরান, ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান বুলবুল খান প্রমুখ।

অনুষ্ঠানে এমপি আবু জাহির বলেন, দেশের নারীরা এখন আর পিছিয়ে নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিছিয়ে পড়া নারীদের স্বাবলম্বী করতে নানামুখী পদক্ষেপ বাস্তবায়ন করে যাচ্ছেন। একই উদ্দেশ্যে হবিগঞ্জ সদর উপজেলায় ১৩৬ জন নারীকে তিনি সেলাই মেশিন প্রদান করেছেন বলে জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!