শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে ট্রাক্টর চাপায় পথচারি নিহত,১ ঘন্টা সড়ক অবরোধ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে মাটিবাহী ট্রাক্টরের চাপায় এক পথচারি নিহত হয়েছেন। এ ঘটনায় স্থানীয় বিক্ষোভদ্ধ জনতা সড়কে গাছ ফেলে প্রায় ১ ঘন্টা হবিগঞ্জ – শায়েস্তাগঞ্জ সড়কে যান চলাচল বন্ধ করে দেয়।

বুধবার (১ ফ্রেরুয়ারী) সকাল সাড়ে ১১ টায় হবিগঞ্জ -শায়েস্তাগঞ্জ সড়কের জগতপুর নামক স্থানে সিএনজি অটোরিকশা থেকে নেমে হান্নান মিয়া (২৫) নেমে রাস্তার পাশ দিয়ে হেটে যাচ্ছিলেন এ সময় দ্রুতগামী মাটিবাহী একটি ট্রাক্টর তাকে চাপা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। নিহত মোঃ হান্নান মিয়া হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ইউনিয়নের দক্ষিনচর গ্রামের আব্দুর রশিদের ছেলে।

এ ঘটনায় স্থানীয় বিক্ষোভদ্ধ জনতা হবিগঞ্জ -শায়েস্তাগঞ্জ সড়কে গাছ ফেলে যান চলাচল বন্ধ করে দেয়।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ার এন্ড সিভিল ডিফেন্স সার্ভিস ও শায়েস্তাগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে জনতার সাথে কথা বলে সড়কে যান চলাচল স্বাভাবিক করেন।

শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মোঃ আরিফউজ্জামান আরিফ দৈনিক শায়েস্তাগঞ্জকে বলেন ঘটনার খবর পেয়ে আমরা গিয়ে মরদেহ উদ্ধার করে নিয়ে আসছি।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক কামাল বিষয়টির সত্যতা নিশ্চিত করে দৈনিক শায়েস্তাগঞ্জকে বলেন ঘাতক ট্রাক্টর কে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। এখন সড়কে যান চলাচলও স্বাভাবিক আছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!