শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে স্থানীয় জনতা আটকে দিয়েছে চোরাই বালু ট্রাক্টর

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩

বিশেষ প্রতিনিধি:

মাধবপুরের চৌমুহনী বালু মহাল থেকে ভোরবেলা চুরি করে বালু পাচার করতে গিয়ে জনতার হাতে আটক হয়েছে বালুভর্তি ট্রাক্টর। আজ শুক্রবার (২০.১.২০২৩) ভোরে উপজেলার ২ নং চৌমুহনী ইউনিয়ন পরিষদের সামনে বালুভর্তি ট্রাক্টরটি আটক হয়। পরে জনগণ মাধবপুর থানা পুলিশ ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে খবর দিলে পুলিশ এবং স্থানীয় ভূমি অফিসের কর্মচারী উপস্থিত হয়ে ট্রাক্টরটি জব্দ করে।

পরে আটককৃত বালুভর্তি ট্রাক্টরটি মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে আসে। সহকারী কমিশনার (ভূমি) অফিস সূত্রে জানা গেছে, গত অর্থ বছরে ২ কোটি ৭৮ লক্ষ টাকায় রাজস্ব আদায় হওয়া চৌমুহনী বালু মহালটি এখন ইজারাবিহীন রয়েছে। স্থানীয় জনপ্রতিনিধি ও সচেনত জনগনের সাথে কথা বললে তারা ক্ষোভের সাথে জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা কর্তৃক বন্ধ রাখা বালু গত ৩/৪ মাস যাবৎ স্থানীয় কিছু যুবক নামধারি সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা পরিচয় দিয়ে সন্ধ্যা নামার সাথে সাথে বালু পাচার শুরু করে।

এ পর্যন্ত স্তুপাকারে থাকা প্রায় অর্ধ কোটি টাকার বালু এই চোর সিন্ডিকেটের পেটে হজম হয়েছে। এ বিষয়ে মনতলা ইউনিয়ন ভূমি কর্মকর্তা মোঃ কুতুব উদ্দিন জানান, ওনি নিজে বাদী হয়ে একাধিক নিয়মিত মামলা দায়ের করছেন। নির্বাহী ম্যাজিস্ট্রেটের মোবাইল কোর্টও চলমান আছে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক ট্রাক্টর আটকের বিষয় স্বীকার করে তিনি বলেন পুলিশ বালু চুরদের হাতেনাতে আটক করে মামলা দিয়েছে। খনিজ সম্পদ চুরি বন্ধ করতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!